scorecardresearch
 

Saurav Das and Darshana Banik dating rumours: পুরনো সম্পর্ক এখন অতীত, সৌরভ দাসের জীবন এখন শুধুই দর্শনা-ময়

অভিনেতা সৌরভ দাস তাঁর অভিনয় তো বটেই নিজের ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় চর্চায় থাকেন। অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন সৌরভ। কিন্তু অনিন্দিতা বসু এখন অতীত। বেশ কিছুমাস ধরে সৌরভ এখন দর্শনা বণিকের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন।

Advertisement
দর্শনা বণিক ও সৌরভ দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দর্শনা বণিক ও সৌরভ দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • দেব-রুক্মিণী, ইশা-ইন্দ্রনীল এই তারকাদের পাশাপাশি মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস ও মডেল তথা অভিনেত্রী দর্শনা বণিকের প্রেমের গুঞ্জনও বহুদিন ধরে শোনা যাচ্ছে।
  • অভিনেতা সৌরভ দাস তাঁর অভিনয় তো বটেই নিজের ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় চর্চায় থাকেন। অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন সৌরভ।
  • বেশ কিছুমাস ধরে সৌরভ এখন দর্শনা বণিকের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন। তবে এই সম্পর্ক নিয়ে সৌরভ বা দর্শনা কেউই কোনও মন্তব্য করেননি।

বাঙালির ভ্যালেন্টাইন্স ডে সরস্বতী পুজো শেষ হয়ে গিয়েছে। দোরগোড়ায় ফেব্রুয়ারি মাস। আর ফেব্রয়ারি মাস মানেই বসন্তের প্রেম আকাশে-বাতাসে। টলি পাড়ায় এখন প্রেমের সুবাসে ম ম করছে চারপাশ। দেব-রুক্মিণী, ইশা-ইন্দ্রনীল এই তারকাদের পাশাপাশি মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস ও মডেল তথা অভিনেত্রী দর্শনা বণিকের প্রেমের গুঞ্জনও বহুদিন ধরে শোনা যাচ্ছে। তবে দুজনের কেউই এই প্রেমের খবর মুখে আনেননি।

সৌরভ-দর্শনার প্রেম
অভিনেতা সৌরভ দাস তাঁর অভিনয় তো বটেই নিজের ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় চর্চায় থাকেন। অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন সৌরভ। কিন্তু অনিন্দিতা বসু এখন অতীত। বেশ কিছুমাস ধরে সৌরভ এখন দর্শনা বণিকের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন। তবে এই সম্পর্ক নিয়ে সৌরভ বা দর্শনা কেউই কোনও মন্তব্য করেননি। তবে কানাঘুঁসো শোনা গিয়েছে যে সৌরভ বেশ সিরিয়াস এই সম্পর্ক নিয়ে। 

সৌরভ দাসের ক্যাফের বাইরে ছবি তুলেছেন দর্শনা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

সৌরভ নাকি সিঙ্গল এখন
গত বছর এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় সৌরভ জানিয়েছিলেন যে তিনি এখন সিঙ্গল আর পুরোপুরি মন দিতে চান নিজের সদ্য খোলা ক্যাফের দিকে। তবে গত বছর পুজোয় একেবারে অন্য চিত্র দেখা গেল। সল্টলেকের সেক্টর ওয়ানে খোলা ক্যাফেতে সৌরভের সঙ্গেই সারাদিন কাটাচ্ছেন দর্শনা বণিক। চতুর্থী থেকে দশমী সৌরভের সঙ্গে ক্যাফেতেই দেখা যেত দর্শনাকে। পুজোর পরও সময় পেলেই সৌরভ ও দর্শনা এই ক্যাফেতেই সময় কাটান।

পোষ্যদের সঙ্গে সৌরভ দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

সৌরভ-দর্শনার প্রেম এখন জমে ক্ষীর
প্রসঙ্গত, বেশ কিছু ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে দর্শনা ও সৌরভকে। আর মনে করা হচ্ছে সেখান থেকেই এই প্রেমের সূত্রপাত। দর্শনার সোশ্যাল মিডিয়ার সব পোস্টেই নিয়ম করে লাইক দিতে ভোলেন না সৌরভ। টলি পাড়ার গুঞ্জন সৌরভ-দর্শনার প্রেম এখন জমে ক্ষীর। এর আগে অবশ্য দর্শনার কোনও সম্পর্কে জড়ানোর খবর সেভাবে প্রকাশ্যে আসেনি। তবে সৌরভ দাসের সঙ্গে যে কিছু একটা চলছে দর্শনার তা নিয়ে সবাই নিশ্চিত। 

Advertisement

আরও পড়ুন: Actor Boney Sengupta Saraswati Puja plan: 'সরস্বতী পুজোয় কৌশানিকে ছেড়ে অন্য কারও সঙ্গে ডেটে'? বনির সিক্রেট ফাঁস

সৌরভ-অনিন্দিতার ভাঙা সম্পর্ক
একটা সময় টলিগঞ্জে সৌরভ-অনিন্দিতার মাখোমাখো প্রেম ছিল চর্চার কেন্দ্রবিন্দুতে। একসঙ্গে সংসারও পেতেছিলেন দুজনে। কিন্তু আচমকাই ছন্দপতন। অনিন্দিতা সেই সময় সম্পর্ক ভাঙা নিয়ে জানিয়েছিলেন যে আগের সৌরভের সঙ্গে সঙ্গে বর্তমান সৌরভের অনেক তফাৎ। এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী আরও জানান, ‘বিভিন্ন বিষয়ে আমাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল। তারপরেও চেষ্টা করেছি সম্পর্কটা টিকিয়ে রাখতে, কিন্তু পারিনি’। অপরদিকে সৌরভ পাল্টা জবাব দিয়ে জানিয়েছিলেন যে নিজেকে সময় না দিতে পারলে একটা সম্পর্ককে সামলাব কী ভাবে? আর সম্পর্কের যত্ন না নিলে তার অসম্মান হয়। অথচ এই জুটির সম্পর্ক একটা সময়ে দারুণ হিট ছিল। এর আগেও অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল উত্তক কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে। তবে সেই বিয়েও টেকেনি। আপাতত সিনেমা, সিরিজ, ক্যাফে ও নতুন প্রেম নিয়ে ভালোই আছেন সৌরভ দাস। আপতত মুম্বইয়ে নিজের কেরিয়ার সাজাচ্ছেন অনিন্দিতা। 

        

Advertisement