scorecardresearch
 

Subhasree Ganguly: মা শুভশ্রীর সঙ্গে কী কাণ্ড করলেন ইউভান? নিমিষে ভাইরাল ভিডিও

এখন ইনস্টাগ্রামে নতুন ট্রেন্ড 'টাম টাম' গান। সবাই এই নতুন জোয়ারে গা ভাসিয়ে রিলস তৈরি করছেন। যাঁর রিলের যত ভিউ, তাঁর ‘ভালবাসা’ ততই বেশি। আর বলিউডের পাশাপাশি এখন টলিউডও এই ট্রেন্ডে গা ভাসিয়ে দিয়েছেন। তেমনই এক ভিডিওতে ফ্রেমবন্দী হলেন টলিউডের নায়িকা শুভশ্রী ও তাঁর পুত্র ইউভান। রবিবার ছুটির মেজাজে টাম টাম গানে পা মেলালেন রাজ-ঘরণী

Advertisement
মা শুভশ্রীর সঙ্গে ইউভান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মা শুভশ্রীর সঙ্গে ইউভান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এখন ইনস্টাগ্রামে নতুন ট্রেন্ড 'টাম টাম' গান।
  • সবাই এই নতুন জোয়ারে গা ভাসিয়ে রিলস তৈরি করছেন।
  • তেমনই এক ভিডিওতে ফ্রেমবন্দী হলেন টলিউডের নায়িকা শুভশ্রী ও তাঁর পুত্র ইউভান।

এখন ইনস্টাগ্রামে নতুন ট্রেন্ড 'টাম টাম' গান। সবাই এই নতুন জোয়ারে গা ভাসিয়ে রিলস তৈরি করছেন। যাঁর রিলের যত ভিউ, তাঁর ‘ভালবাসা’ ততই বেশি। আর বলিউডের পাশাপাশি এখন টলিউডও এই ট্রেন্ডে গা ভাসিয়ে দিয়েছেন। তেমনই এক ভিডিওতে ফ্রেমবন্দী হলেন টলিউডের নায়িকা শুভশ্রী ও তাঁর পুত্র ইউভান। রবিবার ছুটির মেজাজে টাম টাম গানে পা মেলালেন রাজ-ঘরণী। 

'টাম টাম' গানে মা-ছেলের নাচ
পেট থেকে পড়া মাত্রই তারকা হয়ে উঠেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র পুত্র সন্তান ইউভান। খুদেকে একটিবার দেখতে চাতকের মতো অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। রবিবার শুভশ্রীর বাড়ির সকলেই খোশ মেজাজে। ট্রেন্ডিং 'টাম টাম' গানে দিদি দেবশ্রীর সঙ্গে জমিয়ে নাচলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে যোগ্য সংগত দিল খুদে ইউভানও। শুভশ্রী দেবশ্রীর সঙ্গে একই ফ্রেমে দেখা গিয়েছে বাড়ির আরও দুজন সদস্যকেও।

 

আরও পড়ুন: Ankush Hazra-Subhasree Ganguly: 'নোংরা,' অঙ্কুশকে কেন এমন বললেন শুভশ্রী?

    ইউভান আকর্ষণ কেড়ে নিয়েছে সব
    তবে এই রিলসে শুভশ্রীর চেয়েও নজর কেড়েছে তাঁর ছেলে ইউভান। মনের আনন্দে সে মা-মাসির সঙ্গে নাচতে শুরু করে দেয়। আর সুযোগ পেয়ে তাই শুভশ্রীর থেকে সব দৃষ্টি চলে গিয়েছে ইউভানের কাছে। একরত্তির এই কাণ্ড দেখে খুশি নায়িকার অনুরাগীরাও। ইউভানের পরনে লাল টিশার্ট, কালো প্যান্ট আর সঙ্গে বাড়ির জুতো। শুভশ্রীর পরনে হটপ্যান্ট, টিশার্ট, পায়ে স্লিপার ৷ এই ভিডিও এই মুহূর্তে তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    Advertisement

    আরও পড়ুন: Indubala Bhater Hotel teaser: গ্ল্যামারস শুভশ্রী এখন ৭৫ বছরের বৃদ্ধা, সামনে এল 'ইন্দুবালা ভাতের হোটেল'-র টিজার

    ইন্দুবালা ভাতের হোটেল নিয়ে ব্যস্ত অভিনেত্রী
    এই মুহূর্তে শুভশ্রী ব্যস্ত রয়েছেন তাঁর প্রথম ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল নিয়ে। খুব শীঘ্রই হইচইতে এই সিরিজ মুক্তি পাবে। আপাতত চলছে এই সিরিজের প্রচার পর্ব। ৭৫ বছরের এক বৃদ্ধার অবতারে দেখা যাবে শুভশ্রীকে। তবে এর পাশাপাশি রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়-তেও প্রযোজনার কাজে হাত পাকাচ্ছেন অভিনেত্রী।  
     

    Advertisement