scorecardresearch
 

Tollywood Celebs Party: ঘরোয়া পার্টিতে গান ধরলেন অনুপম, বাজনায় সৃজিত- যিশু! জমাট বর্ষবরণ টলি তারকাদের

Tollywood Party: ফের পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টি- আড্ডাতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই।

Advertisement
ঘরোয়া পার্টিতে টলি তারকারা (ছবি: ফেসবুক) ঘরোয়া পার্টিতে টলি তারকারা (ছবি: ফেসবুক)

প্রায় প্রতি সপ্তাহান্তেই তারকাদের পার্টি খুব সাধারণ ব্যাপার। তা সে পাব-এ হোক কিংবা হাউজ পার্টি। মাঝে অতিমারীর জন্য সেই সমস্ত আনন্দেও ভাঁটা পড়েছিল দীর্ঘদিন। ফের পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে পার্টি। সম্প্রতি এরকমই এক হাউজ পার্টি- আড্ডাতে মেতেছিলেন টলিপাড়ার অনেকেই। বর্ষবরণের রাতে এই আড্ডা বসেছিল টলি দম্পতি যিশু সেনগুপ্তর বাড়িতে। গান- আড্ডা- খাওয়া-দাওয়া সব মিলিয়ে দারুণ জমজমাট নিউ ইয়ার ইভ। 

এদিনের হোস্ট যিশু ও তাঁর পত্নী নীলাঞ্জনা সেনগুপ্ত ছাড়াও হাজির ছিলেন সৃজিত মুখোপাধ্যায়, অনুপম রায়, সদ্য বিবাহিত জুটি সৌরভ দাস- দর্শনা বণিক, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, জিনিয়া সেন, রুদ্রনীল ঘোষ, ইন্দ্রাশিস রায় সহ একগুচ্ছ টেলি তারকারা। মূলত 'হরগৌরী পাইস হোটেল'-র অভিনেতাদের এদিন দেখা গেল লেন্সবন্দী হতে। আসলে এই ধারাবাহিকের প্রযোজক যিশু ও নীলাঞ্জনা। আর এজন্যেই বিশেষ দিনে টিমকে নেমন্তন্ন করেন তারকা জুটি।

বর্ষশেষ- বর্ষবরণের অনুষ্ঠান এবং যেখানে এতজন শিল্পী উপস্থিত, সেখানে গান- বাজনা হবে না, তা কখনও হয়? এই হাউজ পার্টিরও মূল আকর্ষণ ছিল গান। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গিটার বাজিয়ে অনুপম গাইছেন 'আমি বাউন্ডুলে ঘুড়ি...'। সঙ্গে মাউথঅর্গান বাজাচ্ছেন সৃজিত এবং কাজন ড্রাম বক্স বাজাচ্ছেন যিশু। আবার কখনও অনুপম গাইলেন 'আমি সেই মানুষটা আর নেই...'। গানের সঙ্গে তাল দিয়ে, সামনে উপভোগ করছেন বাকিরা। দেখে মনে হচ্ছে, যেন 'দশম অবতার'-র রিইউনিয়ন পার্টি এটা'। এদিনের পার্টির বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দী করে নেটমাধ্যমে শেয়ার করেছেন সৃজিত ও দর্শনা। 

আরও পড়ুন

 

প্রসঙ্গত, টলিপাড়ার কখন কার সমীকরণ কী হয়, তা বোঝা মুশকিল। কিছুদিন আগে অবধি ঠান্ডা লড়াই ছিল সৃজিত ও যিশুর মধ্যে। মান- অভিমান পর্ব দীর্ঘদিন চলার পরে, 'দশম অবতার' ছবির মাধ্যমে সেই তিক্ততা দূর হয়। এই ঘরোয়া- আড্ডা ও মন খুলে গান- বাজনা প্রমাণ দেয়, সত্যিই দু'জনের মধ্যে সব সমস্যার সমাধান হয়েছে। এমনকী আগামী দিনে ফের একসঙ্গে কাজ করতে পারেন দু'জনে।     

Advertisement

 

Advertisement