scorecardresearch
 

ফিরছে প্রসেনজিৎ-অতনু জুটি, শুটিং শুরু অগস্টে

নববর্ষে সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি, তিনি যে নতুন কোনও এক্সাইটিং প্রোজেক্টের সঙ্গী হবেন তাও জানিয়েছিলেন টলিউডের বুম্বা দা। দিন গড়াতেই তাতে সিলমোহর দিলেন ময়ূরাক্ষী-র পরিচালক অতনু ঘোষ।

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • নববর্ষের সকাল সকাল নেট মাধ্যমে একটা আভাস দিয়ে রেখেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।
  • সম্প্রতি মুম্বই থেকে ফিরেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
  • পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানের সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছিলেন প্রসেনজিৎ

নববর্ষের সকাল সকাল নেট মাধ্যমে একটা আভাস দিয়ে রেখেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। নববর্ষে সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি, তিনি যে নতুন কোনও এক্সাইটিং প্রোজেক্টের সঙ্গী হবেন তাও জানিয়েছিলেন টলিউডের বুম্বা দা। দিন গড়াতেই তাতে সিলমোহর দিলেন ময়ূরাক্ষী-র পরিচালক অতনু ঘোষ। তিনি জানিয়েছেন, নতুন ছবির কাজ শুরু করছেন, তাতে থাকছেন প্রসেনজিৎ।

সম্প্রতি মুম্বই থেকে ফিরেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। করোনার প্রকোপে সেখানে প্রায় সমস্ত শুটিং বন্ধ হয়ে গিয়েছে বা যাওয়ার মুখে। পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানের সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছিলেন প্রসেনজিৎ। সব কিছু ঠিকঠাক চললে সামনের অগস্ট থেকে ছবির শুটিং শুরু হবে। তবে শহরের করোনা পরিস্থিতি যা তাতে এ মুহূর্তে কোনও কিছুরই নিশ্চয়তা নেই। গত বছর থেকে এ পর্যন্ত কোনও বাংলা ছবিতে দেখা যায়নি প্রসেনজিৎকে। ২০২০ সালের গোড়ায় সুইৎজারল্যান্ড থেকে কাকাবাবুর পরবর্তী ছবির শুটিং শেষ করেছেন তিনি। করোনার জন্য তাঁর কোনও ছবিই গত বছর মুক্তি পায়নি। কাকাবুর ছবিটি ২০২১-এ মুক্তি পাওযার কথা। তবে এ পরিস্থিতিতে তা কতটা সম্ভব হয় সেটাই দেখার।

 

এ ছাড়াও সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক অভিযান-এ একটি বিশেষ চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এই ছবির শুটিং শেষ করে গত বছর আর শুটিং ফ্লোরে ফেরেননি প্রসেনজিৎ। অতনু ঘোষের ছবিতে প্রসেনজিৎ তো থাকছেনই, সঙ্গে আর কারা থাকবেন তা চূড়ান্ত হয়নি। ছবির গল্প কেমন? তা নিয়েই কোনও কিছু খোলসা করেননি পরিচালক। ময়ূরাক্ষী সিনেমায় অসম্ভব ভালো অভিনয় করেছিলেন প্রসেনজিৎ। দর্শক এবং সমালোচকদের অকুণ্ঠ প্রশংসাও পেয়েছিলেন। আগামী ছবিতেও তেমনই ম্যাজিক দেখা যাবে তার আশায় থাকবেন বাঙালি দর্শকরা।

Advertisement

 

Advertisement