scorecardresearch
 

Jeet's Son: ছেলের মুখ দেখালেন জিৎ, টলিপাড়ার নতুন স্টারকিডের নাম কী জানেন?

Jeet: সোশ্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা- প্রযোজক। এতদিন সকলেরই অপেক্ষায় ছিলেন একরত্তির ঝলক পাওয়ার। অবশেষে সেই অপেক্ষা অবসান হল। 

Advertisement
দুই সন্তানের সঙ্গে জিৎ ও মোহনা (ছবি: ফেসবুক) দুই সন্তানের সঙ্গে জিৎ ও মোহনা (ছবি: ফেসবুক)

গত অক্টোবর মাসে টলিউড সুপারস্টার জিতের পরিবারে আগমন হয় নতুন অতিথির। মাতৃপক্ষের দ্বিতীয় দিন, ১৬ অক্টোবর জিৎ ও তাঁর স্ত্রী মোহনার কোল আলো করে জন্ম হয় তাঁদের দ্বিতীয় সন্তানের। পুত্র সন্তানের বাবা হন জিৎ। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা- প্রযোজক। এতদিন সকলেই অপেক্ষায় ছিলেন একরত্তির ঝলক পাওয়ার। অবশেষে সেই অপেক্ষার অবসান হল।  

শুক্রবার, ছেলের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন জিৎ। জানালেন ছেলের নাম রেখেছেন- রোনভ। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী এই নামের অর্থ -সুদর্শন। সোশ্যাল পেজে তিনটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। একটি আদরের ছেলের। অন্য দুটি পরিবারের সবচেয়ে ক্ষুদে সদস্যকে নিয়ে সকলে মিলে ফটোসেশনের মুহূর্ত। ক্যাপশনে তিনি লিখেছেন, "আজকের দিনটিকে আরও স্মরণীয় করে তুলতে সকলের সঙ্গে পরিচয় করাতে চাই আমাদের ছোট্ট রোনভের সঙ্গে।  

 

 

শুক্রবারই আরও একটি আবেগঘন পোস্ট করেন জিৎ। সেই পোস্টেই তিনি জানিয়েছিলেন, জীবনের উল্লেখযোগ্য দুটি সংযোগ উদযাপন করেন তিনি ১৪ জুন। ২০০২ সালে, আজকের দিনেই মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি 'সাথী'। আবার ২০০৯ সালের ১৪ জুনই জীবনসঙ্গী মোহনাকে পেয়েছিলেন তিনি। সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেতা। সেই সঙ্গে সকলকে তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'বুমেরাং' দেখার আবেদন জানিয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে ১৪ জুন তারিখটা তাঁর জন্য খুবই স্পেশাল। এজন্যে সকলের সামনে ছেলেকে আনার জন্যে বিশেষ দিনটিই বেছে নিলেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

Advertisement

 

প্রসঙ্গত, ২০১১ সালের ২৪ ফেব্রুয়ারি মোহনা রাতলানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন জিৎ। এরপর ২০১২ সালের ডিসেম্বরে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান নভন্যার। একথা প্রায় সকলেরই জানা, মা-বাবা, স্ত্রী- সন্তানদের নিয়েই জিতের জগৎ। কোনও ফিল্মি পার্টি হোক কিংবা প্রিমিয়ার, সর্বত্র পরিবারের সঙ্গেই দেখা যায় নায়ককে। 

 

TAGS:
Advertisement