scorecardresearch
 

Top Love Stories of Tollywood: এই টলি জুটিদের প্রেম বরাবর চর্চায়, ঝড় সামলেও রয়েছেন একসঙ্গে

Tollywood Love Stories- Valentine's Day 2023: টলিপাড়ার অনস্ক্রিন জুটিরা বহুক্ষেত্রেই রিয়েল লাইফেও জুটিতে পরিণত হয়। প্রথমে প্রেমের জল্পনা শোনা গেলেও, পরে সে জল্পনায় সিলমোহর দেন তাঁরা।

Advertisement
রাজ, শুভশ্রী, যশ, নুসরত, দেব ও রুক্মিণী ( বাম দিক থেকে, ছবি: ফেসবুক) রাজ, শুভশ্রী, যশ, নুসরত, দেব ও রুক্মিণী ( বাম দিক থেকে, ছবি: ফেসবুক)

চলছে ভ্যালেন্টাইন উইক (Valentine's Week)। ৭ থেকে ১৪ ফেব্রুয়ারি পালন হয় প্রেমের সপ্তাহ। তার মধ্যে সবচেয়ে স্পেশাল ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day)। বছরের এই বিশেষ সময়ে প্রেমের জোয়ারে গা ভাসান অনেকেই। টলিপাড়ার অনস্ক্রিন জুটিরা (Tollywood Couple) বহুক্ষেত্রেই রিয়েল লাইফেও জুটিতে (Real Life Couple) পরিণত হয়। প্রথমে প্রেমের জল্পনা শোনা গেলেও, পরে সে জল্পনায় সিলমোহর দেন তাঁরা। বহুক্ষেত্রে শুরুতে লুকোছাপা করে নিজেদের 'শুধু ভাল বন্ধু' তকমা দিলেও, বর্তমানে গোপনীয়তা অনেকটা আলগা করেছেন দু'জনেই। প্রেমের সপ্তাহে জানা যাক এরকমই কিছু টলি জুটির গল্প, যাদের প্রেম বারবার এসেছে শিরোনামে। 

রাজ চক্রবর্তী- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Raj Chakraborty-Subhashree Ganguly)

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় যে একে অপরকে চোখে হারান, একথা এখন বোধ হয় আর কারও অজানা না। কর্তা- গিন্নি দু'জনেই সোশ্যাল মিডিয়াতেও নিজের প্রেম প্রকাশ করেন প্রায়ই। 'মাম্মা লাভ' চার দেওয়ালের বাইরে সামাজিক মাধ্যমেও নজরকাড়া। আসলে একে অপরকে 'মাম্মা' বলেই ডাকেন 'রাজশ্রী'। প্রায়ই তাঁদের নিজেদের পোস্টে 'মাম্মা লাভ' হ্যাশট্যাগও দেন এই জুটি।

 

Raj Chakraborty-Subhashree Ganguly

চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন রাজ- শুভ। তাঁদের রাজকীয় বিয়ের আসর বসেছিল বাওয়ালী রাজবাড়িতে। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাঁদের কোল আলো করে আসে ছোট্ট ইউভান। জন্মের পর থেকেই জুনিয়র চক্রবর্তী, রাজ- শুভশ্রীর ফ্যান থেকে শুরু করে টলিউডের চোখের মণি। 

দেব - রুক্মিণী মৈত্র (Dev- Rukmini Maitra)

বিয়ে করছেন কবে? বারবার এই প্রশ্নই দেব ও রুক্মিণী মৈত্রকে ছুঁড়ে দেন ফ্যানেরা। টলিউডের এই জনপ্রিয় জুটি নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি। পার্টি হোক কিংবা অনুষ্ঠান, একসঙ্গে দেখা যায় তাঁদের। হাজারো ব্যস্ততার মধ্যেও একান্তে সময় কাটাতে, সুযোগ পেলেই ভ্যাকেশনে যান তাঁরা।

Advertisement
Dev- Rukmini Maitra

একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন দেব - রুক্মিণী। এমনকী এখন অবধি করা বড় পর্দার কাজের মধ্যে বেশিরভাগ ছবিতেই দেবের সঙ্গেই জুটি বেঁধেছেন রুক্মিণী। 'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড', 'কিশমিশ'- র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট। রুক্মিণী এবার দর্শকদের সামনে আসবেন 'নটী বিনোদিনী' রূপে। রামকমল মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে এই ছবি, যেখানে প্রযোজকের দায়িত্বে রয়েছেন দেব। 
 
নুসরত জাহান - যশ দাশগুপ্ত (Nusrat Jahan- Yash Dasgupta) 

দীর্ঘদিন নুসরত- যশের প্রেম আলোচনায় ছিল। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যশের সঙ্গে সাংসদ- নায়িকার সম্পর্ক নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। সে আলোচনা দ্বিগুণ হয় নুসরতের মা হওয়ার খবর সামনে আসতেই। ২০২১ সালে ডিসেম্বর মাস নাগাদ রাজস্থান ট্রিপে একসঙ্গে গিয়েছিলেন 'যশরত'। তার আগে মুক্তিপ্রাপ্ত ছবি 'SOS কলকাতা' -এ একসঙ্গে কাজ করেছিলেন যশ- নুসরত ও মিমি। সে সময়ই যশ ও নুসরতের বন্ধুত্ব অনেকটাই গভীর হয়।

 

Nusrat Jahan- Yash Dasgupta

সম্পর্ক নিয়ে দীর্ঘদিন মুখে কুলুপ এঁটেছেন যশ -নুসরত দু'জনেই। ২৬ অগাস্ট জন্ম হয় জুটির সন্তান ঈশানের। এরপর থেকে ধীরে ধীরে যশকে নিজের স্বামী বলে পরিচয় দেন নুসরত। জানা যায় আগেই গোপনে বিয়ে করেছেন তাঁরা। বর্তমানে কাজের পাশাপাশি চুটিয়ে সংসার করছেন দু'জনে। 
  
 
অঙ্কুশ হাজরা - ঐন্দ্রিলা সেন (Ankush Hazra- Oindila Sen)

টলিপাড়ার আরও এক জুটিকে বিয়ে নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হয়। অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের বিয়ের কবে, এই নিয়ে নেটিজেন থেকে শুরু করে অনুগামীদের মনে কৌতূহল। এবছর ১৪ ফেব্রুয়ারি তাঁদের সম্পর্কের বয়স হবে ১৩ বছর। নেটমাধ্যমে প্রায়ই দেখা যায় দু'জনের খুনসুটি ও আদরমাখা বিভিন্ন মুহূর্ত।

 

Ankush Hazra- Oindila Sen

একসঙ্গে একাধিক ছবিতে কাজও করেছেন তাঁরা। সম্প্রতি বিয়ে নিয়ে বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল পেজে শেয়ার করছেন টলি জুটি, যেখানে সামিল হয়েছেন অন্যান্য তারকারাও। অনেকের মতে কোনও ছবি বা ব্যান্ডের প্রচার এটা। আবার অনেকে মনে করছেন, এবার সত্যিই বিয়ের তারিখ ঘোষণা করবেন তাঁরা। 

বনি সেনগুপ্ত - কৌশানী মুখোপাধ্যায় (Bonny Sengupta- Koushani Mukherjee) 

বনি সেনগুপ্ত- কৌশানী মুখোপাধ্যায়ের সম্পর্কের বয়স কম দিন হল না। দু'জনের টলিউড কেরিয়ার শুরু প্রায় একসঙ্গেই। মাঝে সম্পর্কে দূরত্ব তৈরি হলেও জন্য শিরোনামে এসেছিলেন বনি সেনগুপ্ত- কৌশানী মুখোপাধ্যায়। দু'জনেই বলেছিলেন সাময়িক ভুল বোঝাবুঝি।

 

Bonny Sengupta- Koushani Mukherjee

'পারব না আমি ছাড়তে তোকে', 'তুমি আসবে বলে', 'জিয়ো পাগলা', শুভ বিজ্যা'-র মতো একাধিক ছবিতে জুটি বেঁধেছেন এই রিয়েল লাইফ কাপল। ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে তাঁদের একসঙ্গে অভিনীত হরনাথ চক্রবর্তী পরিচালিত ছবি 'ডাল- বাটি- চুরমা'।  

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় - অর্পিতা চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee- Arpita Chatterjee) 

২০০২ সালে বিয়ে হয় প্রসেনজিৎ ও অর্পিতার। এর আগে দু'বার বিবাহবিচ্ছেদ হয় 'টলিউড ইন্ডাস্ট্রির'৷ শোনা যায়, সে কারণেই শুরুতে প্রসেনজিতকে ভাল ভাবে মেনে নেননি অর্পিতার পরিবার। ধীরে ধীরে সব সমস্যা কাটিয়েছেন দু'জনে। প্রায় ২১ বছরের দাম্পত্যে বহু চড়াই- উতরাই পেরোতে হয়েছে জুটিকে। বিয়ের সময়, সকলের প্রিয় বুম্বাদা প্রথম সারির তারকা। সে তুলনায় তখন ইন্ডাস্ট্রিতে অনেকটাই নতুন ছিলেন অর্পিতা৷

Advertisement

 

Prosenjit Chatterjee- Arpita Chatterjee

বিয়ের পর বহু বছর ইন্ডাস্ট্রি থেকে সরে গিয়েছিলেন৷ তাঁদের ছেলে তৃষাণজিৎ বড় হওয়ার পর ধীরে ধীরে কাজে ফিরছেন অর্পিতা। যদিও ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায়, বেশ কিছু বছর তাঁদের সম্পর্ক খুব একটা মধুর না। তবে তা কখনই প্রকাশ্যে আনেননি দু'জনের কেউই। 

যিশু সেনগুপ্ত - নীলাঞ্জনা সেনগুপ্ত (Jisshu Sengupta- Nilanjana Sengupta) 

বেশ কিছু বছর প্রেমের পর ২০০৪ সালে গাঁটছড়া বাঁধেন যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত। জুটির দুই মেয়ে সারা ও জারা। জীবনের নানা কঠিন সময়ে, একে অপরের হাত শক্ত করে ধরেছিলেন। বিয়ের পর অভিনয় জগৎ থেকে বিরতি নেন নীলাঞ্জনা। চুটিয়ে সংসার করেছেন তিনি।

Jisshu Sengupta- Nilanjana Sengupta

যিশু কাজ নিয়ে ব্যস্ত থাকলেও, তিনি সামলেছেন সংসার। নানা সাক্ষাৎকারে, একথা শেয়ার করেছেন যিশু। দুই মেয়ে বড় হওয়ায়, ফের কাজে ফিরেছেন নীলাঞ্জনা, তবে এবার প্রযোজক হয়ে। বর্তমানে জুটির প্রযোজনা সংস্থার ব্যানারে চলছে, 'হরগৌরী পাইস হোটেল বাংলা ধারাবাহিক।  

 

Advertisement