scorecardresearch
 

Tekka Movie: দেব- সৃজিতের 'টেক্কা'-তে নাম জুড়ল পরাণ- টোটার? বড় চমক!

Bangla Movie: সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় দেবর প্রযোজনায় আসছে 'টেক্কা'। এখবর এখন প্রায় সবারই জানা। দেব ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্র।

Advertisement
সৃজিত- দেবের ছবিতে পরাণ, টোটা সৃজিত- দেবের ছবিতে পরাণ, টোটা

'রকি অউর রানি কি প্রেম কাহানি'-তে নজর কেড়েছেন টোটা রায় চৌধুরী। একের পর এক চমক দিচ্ছেন এরপর থেকে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর অভিনীত 'নিখোঁজ' সিরিজটিও বেশ আলোচিত। এরপর তিনি জুটি বেঁধেছেন মিমি চক্রবর্তী ও রাইমা সেনের সঙ্গে। এবার আরও এক বড় চমক দিচ্ছেন টোটা। এবার প্রথমবার দেবের ছবিতে অভিনয় করবেন তিনি। 

সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় দেবর প্রযোজনায় আসছে 'টেক্কা'। এখবর এখন প্রায় সবারই জানা। দেব ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্র। ইন্ডাস্ট্রিতে জল্পনা ছবিটিতে অভিনয় করতে পারেন পরমব্রত চট্টোপাধ্যায়ও। এরই মাঝে পাওয়া যাচ্ছে নতুন খবর। 'টেক্কা'-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টোটা রায়চৌধুরী এবং পরাণ বন্দ্যোপাধ্যায়কে। 

সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে আগেও কাজ করেছেন টোটা। পরিচালকের ফেলুদা সিরিজ়ে নাম ভূমিকায় ছিলেন তিনি। এমনকী ফেলুদার আগামী সিজনের জন্য 'ভূস্বর্গ ভয়ঙ্কর'-সিরিজেও সৃজিতের সঙ্গে কাজ করার কথা রয়েছে টোটার। তবে দেবের সঙ্গে বহু বছর পরে কাজ করবেন তিনি। এর আগে ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘পাগলু’র মতো ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেছেন। দেব প্রযোজিত ছবিতে এই প্রথম দেখা যাবে টোটাকে। 

আরও পড়ুন

অন্যদিকে দেবের গত কয়েকটি সফল ছবির পরিচিত মুখ পরাণ বন্দ্যোপাধ্যায়। এর আগে 'টনিক', 'প্রধান' ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রবীণ অভিনেতা। এবার 'টেক্কা'-তেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে তাঁকে দেখা যাবে।  

'টেক্কা'-তে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। সব ঠিক থাকলে এবছর জানুয়ারি মাস থেকে ছবির কাজ শুরু হবে। ছবির খবর চাউর হওয়ার পর থেকেই একের পর এক চমক আসছে। ফলে দেব- সৃজিতের এই ছবি ঘিরে দর্শকদের উৎসাহ ইতিমধ্যেই চরমে। এবার দেখার কার কোন কোন চরম অপেক্ষা করে আছে সকলের জন্য। 
   
 

Advertisement

Advertisement