scorecardresearch
 

Nusrat Jahan: ব্যঙ্গাত্মক পোস্টেও ট্রোলের বন্যা, যশের পোস্টে কমেন্ট নুসরতের

সপ্তাহ খানেক আগেই নায়িকা খোলসা করেছিলেন, তিনি গার্ডেনিং নিয়ে সময় কাটাচ্ছেন। বৃহস্পতিবার দুপুরে নিজের নো মেক-আপ ছবি আপলোড করে একটি ব্যঙ্গাত্মক ক্যাশনও লেখেন অভিনেত্রী। আর তাতেই যেন আগুনে ঘি পড়ে। পোস্টের কমেন্টবক্সে একের পর এক সমালোচনামূলক মন্তব্য ভরে যায়।

Advertisement
নুসরত জাহান - যশ দাশগুপ্ত নুসরত জাহান - যশ দাশগুপ্ত
হাইলাইটস
  • নুসরত লেখেন
  • মানুষের উপর খানিকটা সার ছিটিয়ে দিচ্ছি... যাতে তারা দ্রুত বেড়ে ওঠে।
  • বোঝাই যাচ্ছে ট্রোলিং এবং মিম নিয়ে কিছুটা হলেও ক্ষুব্ধ অভিনেত্রী।

সন্তান জন্মের সময় ক্রমশ এঘিয়ে আসছে। এ সময় নিজের মতো সময় কাটাচ্ছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সপ্তাহ খানেক আগেই নায়িকা খোলসা করেছিলেন, তিনি গার্ডেনিং নিয়ে সময় কাটাচ্ছেন। বৃহস্পতিবার দুপুরে নিজের নো মেক-আপ ছবি আপলোড করে একটি ব্যঙ্গাত্মক ক্যাশনও লেখেন অভিনেত্রী। আর তাতেই যেন আগুনে ঘি পড়ে। পোস্টের কমেন্টবক্সে একের পর এক সমালোচনামূলক মন্তব্য ভরে যায়।

নুসরত লেখেন, 'Throwing fertiliser at people… so they GROW the hell up.. #morningvibes #wisewordsoftheday' অর্থাৎ, মানুষের উপর খানিকটা সার ছিটিয়ে দিচ্ছি... যাতে তারা দ্রুত বেড়ে ওঠে। বোঝাই যাচ্ছে ট্রোলিং এবং মিম নিয়ে কিছুটা হলেও ক্ষুব্ধ অভিনেত্রী। আর হবে নাই বা কেন, গত কয়েক মাস ধরে ক্রামাগত ব্যক্তিগত আক্রমণের মুখে পড়েছেন অভিনেত্রী। রাজনৈতিক ভাবেও তাঁকে আক্রমণ করতে ছাড়েনি রাজ্যের বিরোধী দল বিজেপি (BJP)। বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষ (Dilip Ghosh) সাংসদ পদ থেকে তাঁকে অপসারণের দাবিও জানান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

তবে এত কিছুর পরেও অভিনেত্রী যে সে সমস্ত বিষয় নিয়ে ভাবিত নন, তা তাঁর সোশাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যাচ্ছে। এ সময় নিজের সঙ্গে সঙ্গে অনাগত সন্তানের স্বাস্থ্য নিয়েও যথেষ্ট ভাবছেন নুসরত। তাই সমালোচনা নিয়ে ভাবার অবকাশ নেই তাঁর। তবে সোশাল মিডিয়ায় তাঁর সন্তানের পিতা কে, তা জানার জন্য ট্রোল এবং মিমের কোনও খামতি নেই।

Advertisement

গত কাল অভিনেতা যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) করা একটি পোস্টে কমেন্ট করেন নুসরত। যা নিয়েও তাঁকে এবং যশকে ট্রোলের মুখে পড়তে হয়েছে। গত কাল একটি মনোক্রোম ছবি পোস্ট করে যশ তার ক্যাপশনে লেখেন, 'The Real Knowledge Is To Know That You Know Nothing…' সত্যিকারের জ্ঞান এটা জানা, যে তুমি কিছুই জানো না। তাতে নুসরত কমেন্ট করেন, 'In agreement with the caption.' ক্যাশনের সঙ্গে একশো শতাংশ সহমত। এর পরই সেই কমেন্টের রিপ্লাইতে একের পর এক ব্যক্তিগত আক্রমণ ধেয়ে আসে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

নুসরতের কমেন্টের উত্তরে যশ লেখেন, 'আমায় জানাও এর সম্পর্কে।' কমেন্ট করা নিয়েও নেটিজেনদের ক্রমাগত আক্রমণ চলতে থাকে। নুসরতের সন্তানের পিতৃত্ব, তাঁদের চরিত্র, তাঁরা কতটা মিথ্যেবাদী, এক্সট্রা ম্যারিটালের কোনও বিচার নেই কেন ইত্যাদি ইত্যাদি বিষয় নিয়ে নেটিজেনদের নানা দাবি এবং মতামত আসতে থাকে। ইদানিং এর বহর প্রবল মাত্রায় বেড়েছে। এই সত্যিটা নুসরত এবং যশের চেয়ে ভালো আর কে জানবে!

 

Advertisement