scorecardresearch
 

ফের কবে আসবেন স্ক্রিনে, জানালেন স্বয়ং 'ফেলুদা'

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে 'ফেলুদা ফেরত' সিরিজে ফেলুদার চরিত্রে অভিনয় করে দর্শকদের অকুণ্ঠ প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। এত দীর্ঘ অনুপস্থিতি নিয়ে বহু প্রশ্নের সম্মুখীন হয়েছেন এর মধ্যে তাই ফের কবে আসবেন স্ক্রিনে তার জবীব আগাম দিয়ে রাখলেন সোশাল মাধ্যমে।

Advertisement
ফেলুদা ফেরত ফেলুদা ফেরত
হাইলাইটস
  • শনিবার ছিন্নমস্তার অভিশাপ সিনেমার একটি ছবি শেয়ার করেন টোটা
  • বহু দিন ধরেই দর্শকরা তাঁদের প্রিয় গোয়েন্দাকে স্ক্রিনে দেখার জন্য উদগ্রীব।
  • সিরিজের পরবর্তী সিনেমা যত কাণ্ড কাঠমান্ডুতে।

প্রায় এক বছর আগে একরাশ ভালোলাগা এবং নস্ট্যালজিয়া নিয়ে ফেরত এসেছিলেন ফেলুদা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) হাত ধরে 'ফেলুদা ফেরত' সিরিজে ফেলুদার চরিত্রে অভিনয় করে দর্শকদের অকুণ্ঠ প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। এত দীর্ঘ অনুপস্থিতি নিয়ে বহু প্রশ্নের সম্মুখীন হয়েছেন এর মধ্যে তাই ফের কবে আসবেন স্ক্রিনে তার জবীব আগাম দিয়ে রাখলেন সোশাল মাধ্যমে।

শনিবার ছিন্নমস্তার অভিশাপ সিনেমার একটি ছবি শেয়ার করেন টোটা। সেখানেই লেখেন ফের কবে ফেলু-তোপসে-জটায়ু ত্রয়ীকে স্ক্রিনে দেখা যাবে। পোস্টে তিনি লেখেন, 'অনেকেই জিজ্ঞাসা করছ যে 'যত কান্ড কাঠমান্ডুতে'  কবে সম্প্রচারিত হবে। আশা করা যায় যে এবছরের ডিসেম্বর মাসে আমরা দেখতে পাব। হ্যাঁ, আমিও দেখিনি। শুধু dubbing করার সময় নিজের চলচ্চিত্রায়িত অংশটুকু ছাড়া। তাই অনুরোধ করছি আরেকটু ধৈর্য্য ধরতে। 'ছিন্নমস্তার অভিশাপ'  থেকে একটি স্থিরচিত্র শেয়ার করলাম।'

 

পোস্টে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে ট্যাগও করেন টোটা। বহু দিন ধরেই দর্শকরা তাঁদের প্রিয় গোয়েন্দাকে স্ক্রিনে দেখার জন্য উদগ্রীব। বিশেষত ছিন্নমস্তার অভিশাপ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার পর দর্শকদের অকুণ্ঠ প্রশংসা কুড়িয়েছিল। তাই পরিবর্তী ছবির জন্য আগে থেকেই প্রত্যাশা তৈরি হয়েছে। সিরিজের পরবর্তী সিনেমা যত কাণ্ড কাঠমান্ডুতে। যাঁরা গল্পটি পড়েছেন তাঁরা নিশ্চয়ই জানবেন, অসম্ভব থ্রিলিং গল্প। সিনেমার আরও একটি উল্লেখযোগ্য পয়েন্ট হতে চলেছে মগনলাল মেঘরাজের প্রত্যাবর্তন। এই অসাধারণ চরিত্রে দেখা যাবে অভিনেতা খরাজ মুখোপাধ্যায়কে।

 

Advertisement