scorecardresearch
 

Yash -Rockstar: হাতে বন্দুক -গিটার, গায়ে রক্তের দাগ! 'রকস্টার' রূপে সামনে এলেন যশ 

Yash Dasgupta -Rockstar: এলোমেলো চুল, গায়ে রক্তের দাগ, এখাতে বন্দুক ও একহাতে গিটার। এরকম রুক্ষ বেশে যশকে দেখে অনেকেই অবাক হয়েছেন। অনেক ফ্যানেরা আবার দারুণ উৎসাহিত।

Advertisement
'রকস্টার' ছবিতে যশ দাশগুপ্ত (ছবি: ফেসবুক) 'রকস্টার' ছবিতে যশ দাশগুপ্ত (ছবি: ফেসবুক)

অংশুমান প্রত্যুষের (Anshuman Pratyush) নতুন ছবি 'রকস্টার' (Rockstar) আসার খবর আগেই শোনা গেছে। এই ছবিতে জুটিতে দেখা যাবে যশ দাশগুপ্ত (Yash Daasguptaa) ও নুসরত ফারিয়াকে (Nusraat Faria)। নববর্ষের দিন সামনে এলো ছবির প্রথম লুক। এলোমেলো চুল, গায়ে রক্তের দাগ, এখাতে বন্দুক ও একহাতে গিটার।

এরকম রুক্ষ বেশে যশকে দেখে অনেকেই অবাক হয়েছেন। অনেক ফ্যানেরা আবার দারুণ উৎসাহিত। ছবিটি আসছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের (Shapla Media International)-র ব্যানারে। সব ঠিক থাকলে এবছরই মুক্তি পাবে এই ইন্দো -বাংলা ছবি (Indo- Bangla Movie)। 

যশের, জামাল থেকে নিজেকে জ্যামিতে রূপান্তর করার গল্প বলবে এই ছবি। ধীরে ধীরে একজন জনপ্রিয় রকস্টার হয়ে ওঠে সে। তার এই পেশা এবং অনিয়মিত জীবনধারাকে সমর্থন করে না পরিবার। ফলস্বরূপ নেশার অন্ধকার জগতে তলিয়ে যেতে শুরু করে সে। একটি আকস্মিক ঘটনা তার জীবনকে চিরতরে বদলে দেয় এবং শুরু হয় একটি বিপজ্জনক যাত্রা।  

 

Yash Dasgupta Nusrat Faria starrer new movie Rockstar first look

এর আগে এরকম অবতারে কখনও দেখা যায়নি যশকে। নুসরত ফারিয়া ও প্রযোজক শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের সঙ্গে এটিই প্রথম কাজ তাঁর। নতুন এই ছবি প্রসঙ্গে অভিনেতা বললেন, "রকস্টার -র জন্য আমার লুক নিয়ে নানা পরীক্ষা- নিরীক্ষা করতে পেরেছি। প্রতি দিন তৈরি হতে আমাকে এবং আমার টিমের প্রায় ৩ ঘণ্টা সময় লাগত। জ্যামি হল সেই নির্দয় ছেলে যে, কোনও নিয়মে বিশ্বাসী নয়। কীভাবে তার জীবনে পরিবর্তন আসে, সেই গল্প নিয়েই মূলত এই ছবি।" 

আরও পড়ুন: ছোটবেলার ক্রাশের সঙ্গে স্বপ্নপূরণ! দেবের সঙ্গে গঙ্গাবক্ষে টেলি নায়িকারা

 

Yash Dasgupta Nusrat Faria starrer new movie Rockstar first look

আরও পড়ুন: বাড়ির ঠিকানা দিয়ে সৌরভের থেকে উপহার চেয়ে বসল খুদে!

Advertisement

প্রযোজক অরিন্দম দাসের কথায়, "এই ছবি তৈরি করার পিছনে আমাদের অনেক আবেগ ও কঠোর পরিশ্রম রয়েছে। এটা আমার প্রথম ভেঞ্চার, তাই 'রকস্টার' সব সময় আমার মনের কাছাকাছি থাকবে। আমি যশ, নুসরত, অংশুমান প্রত্যুষ এবং এই ছবির সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানাতে চাই। অবিশ্বাস্য অনুভূতি হচ্ছে।" 

 

Advertisement