scorecardresearch
 

Yash- Nusrat's Mentaaal: মুক্তির ২ দিন আগে বদলে গেল যশ- নুসরতের 'মেন্টাল' ছবির নাম! হঠাৎ কী হল?

Mentaaal Movie: ২০২৪ সালটা দারুণ স্পেশাল জুটির জন্য। ১৯ জানুয়ারি মুক্তি পেতে চলেছে তাঁদের প্রযোজিত প্রথম ছবি 'মেন্টাল', থুরি 'সেন্টিমেন্টাল'। অবাক হচ্ছেন? কিছুটা অবাক হওয়ার মতোই বিষয়টা।

Advertisement
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান যশ দাশগুপ্ত ও নুসরত জাহান

খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান ও তাঁর স্বামী- অভিনেতা যশ দাশগুপ্ত। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক বছরে বারবারই চর্চায় এসেছেন তাঁরা। ২০২৪ সালটা দারুণ স্পেশাল জুটির জন্য। ১৯ জানুয়ারি মুক্তি পেতে চলেছে তাঁদের প্রযোজিত প্রথম ছবি 'মেন্টাল', থুরি 'সেন্টিমেন্টাল'। অবাক হচ্ছেন? কিছুটা অবাক হওয়ার মতোই বিষয়টা। আসলে মুক্তির ঠিক দু'দিন আগে বদলে গেল ছবির নাম।     

নুসরত তাঁর সোশ্যাল পেজে একটি পোস্ট করে বিষয়টি জানান। সাংসদ- নায়িকা তথা প্রযোজক, লেখেন, "দর্শকের ভালোবাসায় আমরা 'মেন্টাল' থেকে হলাম 'সেন্টিমেন্টাল' …শুধু নাম বদলেছে .. খেলাটা একই আছে…দেখা হচ্ছে ১৯ জানুয়ারি সিনেমা হলে।" এই পোস্ট দেখে, bangla.aajtak.in-এর তরফে যোগাযোগ করা হয় নুসরতের টিমের সঙ্গে। নায়িকার ম্যানেজার তথা এই ছবির কার্যনির্বাহী প্রযোজক অভিষেক মজুমদার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, সেন্সর বোর্ডের ছবির আগের নামটিতে আপত্তি রয়েছে। সেকারণেই রাতারাতি নাম পরিবর্তন হয়ে 'সেন্টিমেন্টাল' হয়েছে।

যশ- নুসরতের প্রযোজনা সংস্থা হোআইডি ফিল্মসের ব্যানারে আসছে নতুন এই ছবিটি। 'সেন্টিমেন্টাল'-র পরিচালনা করছেন বাবা যাদব। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যশ- নুসরত। যশকে এই ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। এছাড়াও রয়েছে বেশ কয়েকটি চমক। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সায়ন্তনী ঘোষ। এছাড়াও কমিশনারের চরিত্রে দেখা যাবে রাজনীতিবিদ মদন মিত্রকে। 

আরও পড়ুন

প্রসঙ্গত, নুসরত জাহানকে নিয়ে বড় খবর শোনা যায় মঙ্গলবার। ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে অভিনেত্রী তথা তৃণমূল সাংসদকে সশরীরে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় আলিপুর জজ কোর্ট। এর আগে আলিপুর আদালত নির্দেশ দেয়, নুসরতকে সশরীরে হাজিরা দিতে হবে কোর্টে। সেই নির্দেশের বিরোধিতা করে জজ কোর্টের দ্বারস্থ হন অভিনেত্রীর আইনজীবী। তবে বিচারক জানান, নিম্ন আদালতের রায় বহাল থাকবে। অর্থাৎ সশরীরে হাজিরা দিতেই হবে তাঁকে। 

Advertisement

 

Advertisement