scorecardresearch
 

Woman Found Dead in OYO Room: OYO রুম বুক করেছিলেন কলকাতার যুবক, খাটের তলায় মিলল যুবতীর দেহ

হোটেল কর্তৃপক্ষের দাবি কলকাতার বাসিন্দা এক যুবকের সঙ্গে এক তরুণী ওই হোটেল আসেন। কিন্তু কিছুক্ষণ পরে খাবার আনতে যাচ্ছে বলে ওই যুবক হোটেল থেকে বেরিয়ে যায়। তারপরে আর ফিরে আসেনি। শেষে অনেকক্ষণ হয়ে গেলেও ওই রুম থেকে যুবতীকে বের হতে দেখা যায়নি। 

মহিলার দেহ উদ্ধার। প্রতীকী ছবি মহিলার দেহ উদ্ধার। প্রতীকী ছবি
হাইলাইটস
  • OYO রুম বুক করেছিলেন কলকাতার যুবক
  • খাটের তলায় মিলল যুবতীর দেহ
  • জানুন বিস্তারিত তথ্য

Woman Found Dead in OYO Room: ঝাড়খণ্ডের জামশেদপুরের একটি হোটেল থেকে এক যুবতীর দেহ উদ্ধার করল পুলিশ। জানা গিয়েছে, ওই হোটেলটি Oyo দ্বারা পরিচালিত হত। হোটেল কর্তৃপক্ষের দাবি কলকাতার বাসিন্দা এক যুবকের সঙ্গে এক তরুণী ওই হোটেল আসেন। কিন্তু কিছুক্ষণ পরে খাবার আনতে যাচ্ছে বলে ওই যুবক হোটেল থেকে বেরিয়ে যায়। তারপরে আর ফিরে আসেনি। শেষে অনেকক্ষণ হয়ে গেলেও ওই রুম থেকে যুবতীকে বের হতে দেখা যায়নি। 

পরে খবর পেয়ে পুলিশ ওই হোটেলে আসে। সেখানে ২৪ বছর বয়সী এক যুবতীর দেহ উদ্ধার করা হয়। এই হোটেলটি আদিত্যপুর থানা এলাকার আরআইটি মোড়ে। এর ১০১ নম্বর রুম থেকে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনার খবর পেয়ে আদিত্যপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে তদন্ত শুরু করে। মৃত মহিলার নাম কান্তি দেবী।  জামশেদপুরের গালুডিহের বাসিন্দা বলে জানা গিয়েছে। হোটেল কর্তৃপক্ষের দাবি, ওই যুবতী কলকাতার এক যুবকের সঙ্গে ওই হোটেলে এসেছিলেন। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই ওই যুবক রুম থেকে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু আপত্তিকর বেশ জিনিস উদ্ধার করেছে। 

কিন্তু এ বিষয়ে প্রশ্ন করা হলে হোটেলের ম্যানেজার দিলীপ ঘোষ ক্যামেরা দেখে পালাতে শুরু করেন। ম্যানেজার দৌঁড়ে যাওয়ার সময় জানান, দু’জনেই বিকেলে রুম নিতে এসেছেন, কিছুক্ষণ পর ছেলেটি খাবার আনতে রুমে থেকে বেরিয়ে যায়।  তারপর আর ফেরেনি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কী করে ওই যুবতীর মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়। মৃতের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।