scorecardresearch
 

Alipuduar : আবার ফালাকাটা! ওড়নার ফাঁস দিয়ে ছাত্রীকে কুঁয়োয় ফেলে খুনের অভিযোগ

Alipuduar: দশম শ্রেণির এক ছাত্রীকে গলায় ফাঁস লাগিয়ে  খুনের অভিযোগ উঠল। আর এই ঘটনায় উতপ্ত হয়ে উঠল ফালাকাটা ব্লক।

Advertisement
ফের ফালাকাটায় ছাত্রী খুন (প্রতীকী ছবি) ফের ফালাকাটায় ছাত্রী খুন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • দিন কয়েকের মধ্যে ফের আলিপুরদুয়ারে ছাত্রী খুন
  • দশম শ্রেণির ছাত্রীকে গলায় ওড়ঁনার জড়িয়ে শ্বাসরোধ করে কুয়ায় ফেলে দিয়ে খুনের ঘটনার অভিযোগ উঠল ফালাকাটায়
  • এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে

দিন কয়েকের মধ্যে ফের আলিপুরদুয়ারে ছাত্রী খুন। দশম শ্রেণির ছাত্রীকে গলায় ওড়না জড়িয়ে শ্বাসরোধ করে কুয়ায় ফেলে দিয়ে খুনের ঘটনার অভিযোগ উঠল ফালাকাটায়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্কুলে যাওয়ার পথে ফালাকাটার দশম শ্রেণির ছাত্রীকে নৃশংস ভাবে কুপিয়ে খুন করা হয়েছিল। তার ঠিক পাঁচ দিনের মাথায় ফালাকাটা কলেজের যাওয়ার সময় এক ছাত্রীর সারা দেহে  ধারালো ব্লেড চালিয়ে খুনের চেষ্টা।

প্রবল উত্তেজনা
এই দুয়ের রেশ কাটতে না কাটতেই ফের ফালাকাটায়  দশম শ্রেণির এক ছাত্রীকে গলায় ফাঁস লাগিয়ে  খুনের অভিযোগ উঠল। আর এই ঘটনায় উতপ্ত হয়ে উঠল ফালাকাটা ব্লক। ছাত্রীর বাবা প্রদীপ সিনহার অভিযোগ, তাঁর মেয়েকে পরিকল্পিত ভাবে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে খুন করে কুয়ায় ফেলা দেওয়া হয়েছে।

পথ ভুলে ৩,২১৮ কিমি পাড়ি, অ্যান্টার্কটিকার পেঙ্গুইন সোজা নিউ জিল্যান্ডে

মেয়েকে পরিকল্পিত ভাবে খুনের ঘটনায় ফালাকাটা পুলিশের দ্বারস্থ হচ্ছেন ওই ছাত্রীর বাবা। মঙ্গলবার রাতে এই ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার ফালাকাটা ব্লকের কুঞ্জনগরের ময়রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতে।

পুলিশ জানিয়েছে
ফালাকাটা থানার আইসি সনাতন সিংহ জানিয়েছেন, মৃত ওই ছাত্রীর নাম বনশ্রী সিনহা ওরফে পর্না। পুলিশ জানিয়েছে এটা পরিকল্পিত খুন না আত্মহত্যা, তা এখনও পরিস্কার নয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়নাতদন্ত
ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই গোটা বিষয়টি পরিস্কার হয়ে যাবে। পুলিশ জানিয়েছে, একটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনার মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে ফালাকাটা থানার পুলিশ। মৃত ওই ছাত্রীর এক বান্ধবীকে জিজ্ঞেস করে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: কোষ্ঠকাঠিন্য বিপজ্জনক, এই ১০ ঘরোয়া উপায়েই মুশকিল আসান

তবে এটা এখনও স্পষ্ট নয় যে খুনের ঘটনা। আমাদের প্রাথমিক অনুমান ওই ছাত্রী আত্মহত্যা করেছে। এদিকে ফালাকাটায় গত এক সপ্তাহে ধারাবাহিক ছাত্রী হত্যা এবং ব্লেড চালিয়ে খুনের চেষ্টায় প্রবল আতংকিত ফালাকাটার আমজনতা।

Advertisement

বাবার অভিযোগ
বনশ্রীর রহস্য মৃত্যুর ঘটনায় তাঁর বাবা প্রদীপ সিনহা বলেন মঙ্গলবার রাত সাড়ে নয়টা নাগাদ মোবাইলে বনশ্রী ফালাকাটা কলেজ ছাত্রীকে ব্লেড চালানোর ঘটনাটি দেখাচ্ছিল। হঠাৎই রাত দশটা নাগাদ সে আমার ছোট ভাইয়ের বাড়িতে যাওয়ার নাম করে ঘর থেকে বেড়িয়ে যায়।

আরও পড়ুন: PWD ইঞ্জিনিয়ারের বাড়িতে জলের বদলে বেরোচ্ছে টাকা! মাথায় হাত দুর্নীতি দমন শাখার

এদিকে রাত বাড়তে থাকায় আমাদের চিন্তা হয়। এরপর আমার ভাইয়ের বাড়িতে গিয়ে পর্নার খোঁজ করি। ভাই বলে সে তাঁর বাড়িতে যায়নি। তখন পাড়ার লোকজন ও ক্লাবের ছেলেদের ডাকি। সকলে এসে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু কোথাও তাঁর সন্ধান মেলেনি।

বান্ধবীর ফোন
এরপর আমার ভাইয়ের মোবাইল থেকে ওর এক বান্ধবীকে ফোন করা হয়। তখন সেই বান্ধবী ফোনে বলে আমাদের বাড়ির পাশে কোন পুকুর বা কুঁয়ো থাকলে সেখানে খোঁজ করতে। 

সেই কথা মতো বাড়ির পাশে একটি ছোট কুয়োতে খোঁজ করা হয়। সেখানেই গলায় শক্ত করে ওড়না বাঁধা অবস্থায় পর্নার দেহ পাওয়া যায়। এরপর দমকল ও পুলিশ এসে দেহ উদ্ধার করে।

আরও পড়ুন: বালাকোট এয়ারস্ট্রাইকের সেই 'হিরো' অভিনন্দনকে বীরচক্র

প্রদীপ সিনহা বলেন যে কুয়ো থেকে পর্নার দেহ উদ্ধার হয়েছে সেই কুঁয়োটির মুখ ঢাকা ছিল। এবং কুয়োটি পরিত্যক্ত। কুঁয়োটির পাশে ছোট্ট একটি ফাটল আছে। সেই ফাটল দিয়ে কেউ কুয়োতে নামতে পারবে না।

এবং যখন কুয়ো থেকে আমার মেয়ের দেহ উদ্ধার হয় তখন ওর পেটে এক বিন্দু জল ছিল না। তাই আমার মেয়ে আত্মহত্যা করেনি।ওকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে।

গত বুধবার স্কুলে যাবার পথে নৃশংস ভাবে কুপিয়ে ধড় থেকে মাথা কেটে খুন করা হয় অঙ্কিতা শীল নামে দশম শ্রেণির এক ছাত্রীকে। ঠিক সেদিন ভোরেই মাথা থেঁতলে খুন করা হয় এক বারো বছরের কিশোরকে।

তাঁর পাঁচদিনের মাথায় ফালাকাটা কলেজে যাবার পথে এক ছাত্রীর সারা দেহে এলোপাথাড়ি ব্লেড চালিয়ে খুনের চেষ্টা করে এক যুবক।এই ঘটনার মাত্র দুই দিনের মধ্যে দশম শ্রেণির এক ছাত্রীর রহস্য মৃত্যুতে চাপে পড়েছে ফালাকাটা থানার পুলিশ। 

 

Advertisement