scorecardresearch
 

Anubrata Mondal: অনুব্রতর আরও ১১ দিনের ED হেফাজত, নির্দেশ দিল্লির আদালতের

অনুব্রত মণ্ডলকে ১১ দিনের ইডি হেফাজতে পাঠাল দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট। গরুপাচার মামলায় আজ কেষ্টকে আদালতে তোলা হয়েছিল।

Advertisement
অনুব্রতর ১১ দিনের ED হেফাজত অনুব্রতর ১১ দিনের ED হেফাজত
হাইলাইটস
  • আরও ১১ দিনের ইডি হেফাজতে অনুব্রত মণ্ডল
  • দিল্লিতে তলব তাঁর মেয়ে সুকন্যাকেও

অনুব্রত মণ্ডলকে ১১ দিনের ইডি হেফাজতে পাঠাল দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট। গরুপাচার মামলায় আজ কেষ্টকে আদালতে তোলা হয়েছিল। কেষ্টকে আরও ১১ দিন তাদের হেফাজতে দেওয়ার আবেদন জানান ইডি-র আইনজীবী। সওয়াল জবাব শেষে রায়দান স্থগিত রাখেন বিচারক। পরে ইডি-র আবেদন মেনে অনুব্রতকে ১১ দিনের হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।

আজ শুনানিতে ইডি-র আইনজীবী অনুব্রত মণ্ডলের জন্য আরও ১১ দিনের ইডি হেফাজত চান। সেই আবেদনের বিরোধিতা করেন অনুব্রতর আইনজীবী মুদিত জৈন। তিনি বলেন, 'দু'দিনে মাত্র ২ ঘণ্টা জেরা হয়েছে। কীসের ভিত্তিতে আরও রিমান্ড চাওয়া হচ্ছে?'

আরও পড়ুন: Bonny Sengupta: ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আবারও বনিকে তলব ইডি-র, দেখাতে হবে গাড়ির নথি

জবাবে ইডি-র আইনজীবী বলেন, 'অযৌক্তিক কারণ উত্থাপন করা হচ্ছে। অভিযুক্তের জন্য একজন বাংলা জানা লোক খুঁজতে হয়েছে। তাঁকে চিকিৎসার জন্ওয নিয়ে যেতে হয়েছে। গতকাল দুপুরে তাঁর জেরা শুরু হয়েছে, কিছু জবানবন্দি রেকর্ড করা হয়েছে। বিপুল পরিমাণ অর্থ নির্ধারিত অপরাধের বাইরেও তোলা হয়েছিল এবং তিনি এর অংশ ছিলেন। সেটাই তদন্ত করছে ইডি। বিস্তারিত তদন্ত প্রয়োজন, অনুব্রতকে ছাড়লে প্রমাণ নষ্ট হতে পারে।'

এদিকে, অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকে দিল্লিতে তলব করেছে ইডি। বাবা ও মেয়েকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে। অনুব্রতের ব্যক্তিগত হিসাবরক্ষক মণীশ কোঠারি-সহ বেশ কয়েক জনকে তলব করা হয়েছে বলে খবর ইডি সূত্রে।

Advertisement