scorecardresearch
 

Bajrang Punia Life Threat: 'কংগ্রেস না ছাড়লে....', বিদেশি নম্বর থেকে হুমকি কুস্তিগীর বজরং পুনিয়াকে

Bajrang Punia Life Threat: কংগ্রেসে যোগ দেওয়ার পরে, তিনি হোয়াটসঅ্যাপে একটি হুমকিমূলক বার্তা পান, যাতে লেখা ছিল, "বজরং, কংগ্রেস ছেড়ে দিন, অন্যথায় এটি আপনার এবং আপনার পরিবারের জন্য ভাল হবে না। এটাই আমাদের শেষ বার্তা। নির্বাচনের আগে আমরা কী তা দেখাবো। যেখানে খুশি অভিযোগ করুন, এটাই আমাদের প্রথম ও শেষ সতর্কবার্তা।" 

Advertisement
'কংগ্রেস না ছাড়লে খুন করা হবে', বিদেশী নম্বর থেকে হুমকি কুস্তিগীর বজরং পুনিয়াকে 'কংগ্রেস না ছাড়লে খুন করা হবে', বিদেশী নম্বর থেকে হুমকি কুস্তিগীর বজরং পুনিয়াকে

Bajrang Punia Life Threat: দেশের অন্যতম সেরা কুস্তিগীর ও অলিম্পিকজয়ী বজরং পুনিয়া সম্প্রতি কংগ্রেসে যোগ দিয়েছেন। সেই সঙ্গে তিনি কিষান কংগ্রেসের কার্যকরী চেয়ারম্যান হয়েছেন। কংগ্রেসে যোগ দিতেই বজরং বুঝতে পারলেন, রাজনীতি কঠিন জিনিস। তাঁকে কংগ্রেস ছাড়ার হুমকি দিয়ে বার্তা দেওয়া হল। একটি বিদেশি নম্বর থেকে হোয়াটসঅ্যাপ মেসেজে তিনি এই প্রাণনাশের হুমকি পেয়েছেন।

কংগ্রেসে যোগ দেওয়ার পরে, তিনি হোয়াটসঅ্যাপে একটি হুমকিমূলক বার্তা পান, যাতে লেখা ছিল, "বজরং, কংগ্রেস ছেড়ে দিন, অন্যথায় এটি আপনার এবং আপনার পরিবারের জন্য ভাল হবে না। এটাই আমাদের শেষ বার্তা। নির্বাচনের আগে আমরা কী তা দেখাবো। যেখানে খুশি অভিযোগ করুন, এটাই আমাদের প্রথম ও শেষ সতর্কবার্তা।" 

এই হুমকির পর বজরং সোনিপাত বহলগড় থানায় অভিযোগ দায়ের করেছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত শুরু করেছে থানা পুলিশ। একজন জাতীয় ও বিখ্যাত খেলোয়াড়কে এই হুমকি জনমানসে উদ্বেগ ও ক্ষোভের সৃষ্টি করেছে। 

নিরাপত্তা পাচ্ছেন বজরং পুনিয়া
পুলিশ বলেছে যে তারা এই বিষয়টিকে গুরুত্ব সহকারে দেখছে এবং যে ব্যক্তি হুমকি দিয়েছে তাকে শনাক্ত করার জন্য প্রয়োজনীয় সব পদক্ষেপ নেওয়া হচ্ছে। বজরং ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ ব্যবস্থা করেছে পুলিশ।

কোনও দেশের বিখ্যাত ব্যক্তিত্বের এমন হুমকি এই প্রথম নয়, তবে মানুষ বলছেন, একজনের নিজস্ব দৃষ্টিভঙ্গি-বিচার এবং রাজনৈতিক সিদ্ধান্তের কারণে কীভাবে একজনকে এরকম হুমকি দেওয়া হতে পারে, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এই হুমকির পর বজরং পুনিয়ার নিরাপত্তার দিকে নজর দেওয়া হচ্ছে এবং তার নিরাপত্তা বাড়ানো হচ্ছে।

কংগ্রেসে যোগ দিয়েছেন বজরং পুনিয়া
হরিয়ানা বিধানসভা নির্বাচনের আগে, অলিম্পিয়ান কুস্তিগীর ভিনেশ ফোগাট এবং বজরং পুনিয়া শুক্রবার কংগ্রেসে যোগ দিয়েছেন। উভয় কুস্তিগীরই ১০ রাজাজি মার্গে তাঁর বাসভবনে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে এবং অন্যান্য সিনিয়র নেতাদের সঙ্গে দেখা করেছিলেন। ৪ সেপ্টেম্বর, তিনি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সাথেও দেখা করেন এবং তারপরে দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন।

Advertisement

 

Advertisement