scorecardresearch
 

College Student Molested: বাইকে লিফট দেওয়ার নাম করে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, অধরা অভিযুক্ত

আরজি করের(RG Kar) ঘটনায় বিচারের দাবিতে দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। এমনই প্রেক্ষাপটে আরও এক মহিলার উপর ভয়াবহ নির্যাতনের খবর। বেঙ্গালুরুতে অপরিচিত বাইক আরোহীর থেকে লিফট নিতে গিয়ে ধর্ষণের শিকার হলেন ২১ বছরের এক তরুণী। রবিবার ভোরে এই ঘটনাটি ঘটেছে।

Advertisement
বেঙ্গালুরুতে অপরিচিত বাইক আরোহীর থেকে লিফট নিতে গিয়ে ধর্ষণের শিকার হলেন ২১ বছরের এক তরুণী। বেঙ্গালুরুতে অপরিচিত বাইক আরোহীর থেকে লিফট নিতে গিয়ে ধর্ষণের শিকার হলেন ২১ বছরের এক তরুণী।
হাইলাইটস
  • আরজি করের(RG Kar) ঘটনায় বিচারের দাবিতে দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে।
  • বেঙ্গালুরুতে অপরিচিত বাইক আরোহীর থেকে লিফট নিতে গিয়ে ধর্ষণের শিকার হলেন ২১ বছরের এক তরুণী।
  • বিবার ভোরে এই ঘটনাটি ঘটেছে।

আরজি করের(RG Kar) ঘটনায় বিচারের দাবিতে দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। এমনই প্রেক্ষাপটে আরও এক মহিলার উপর ভয়াবহ নির্যাতনের খবর। বেঙ্গালুরুতে (Bengaluru college student) অপরিচিত বাইক আরোহীর থেকে লিফট নিতে গিয়ে ধর্ষণের শিকার হলেন ২১ বছরের এক তরুণী। রবিবার ভোরে এই ঘটনাটি ঘটেছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ইস্ট জোন) রমন গুপ্ত জানিয়েছেন, নির্যাতিতা মহিলা একজন কলেজ ছাত্রী। একটি গেট-টুগেদার করে বাড়ি ফিরছিলেন। আর সেই সময়ই রাস্তায় এক অপরিচিত বাইক আরোহী তাঁকে 'লিফট' অফার করেন। নির্যাতিতার দাবি, এরপর বিশ্বাস করে বাইক আরোহীর সাহায্য নিতে রাজি হন তিনি। কিন্তু নির্দিষ্ট রাস্তায়-জায়গায় যাওয়ার পরিবর্তে এক ফাঁকা, প্রত্যন্ত অঞ্চলে ওই তরুণীকে নিয়ে চলে যায় বাইক আরোহী। এমনটাই অভিযোগ করেছেন নির্যাতিতা তরুণী। 

পুলিশ জানিয়েছে, তরুণীর অভিযোগ, বাইক আরোহী তাঁকে নির্দিষ্ট স্থানে পৌঁছে দেওয়ার বদলে এক ফাঁকা, নির্জন স্থানে নিয়ে চলে যায়। এরপর সেখানে তরুণীর উপর ওই বাইক আরোহী চড়াও হয় বলে অভিযোগ। এরপর তাঁকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। পুলিশ আধিকারিক জানিয়েছেন, 'এই ঘটনায় আমরা একটি ধর্ষণের মামলা নথিভুক্ত করেছি এবং তদন্ত শুরু করেছি।'

আরও পড়ুন

রমন গুপ্তা জানান, ঘটনাটি ঘটেছে রবিবার বেলা একটার দিকে। এইচএসআর লেআউটের হোসুর সার্ভিস রোডের কাছে একটি ট্রাকের পিছনে অর্ধনগ্ন অবস্থায় তরুণীকে উদ্ধার করা হয়। এমার্জেন্সি মেসেজ এবং লোকেশন শেয়ারের পর তরুণীর বন্ধুরাই তাঁকে খুঁজে পান। এরপর তাঁরাই তাঁকে কাছের হাসপাতালে নিয়ে যান।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বন্ধুরা সেখানে কিছুটা দূরেই এক অচেনা ব্যক্তিকে খালি গা-এ, শুধু প্যান্ট পরে দাঁড়িয়ে থাকতে দেখেছে বলে জানিয়েছে। তরুণীর বন্ধুরা তাকে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়।

এসিপি রমন গুপ্তা জানিয়েছেন, তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল। ডাক্তারি পরীক্ষার পর বিস্তারিত জানা যাবে।

Advertisement

পুলিশ ভারতীয় ন্যায় সংহিতার (বিএনএস) 64 নম্বর ধারার (ধর্ষণের জন্য শাস্তি) অধীনে একটি মামলা দায়ের করেছে এবং তদন্ত শুরু করেছে।

 

TAGS:
Advertisement