scorecardresearch
 

বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার টুইটার অ্যাকাউন্ট হ্যাক, হ্যাকাররা লিখল Sorry

উত্তরপ্রদেশে ভোটের আগে বিপত্তি। বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গেল। যাতে অস্বস্তিতে বিজেপি। হ্যাকাররা লিখল Sorry. তারপর কী হলো?

জেপি নাড্ডা জেপি নাড্ডা
হাইলাইটস
  • জেপি নাড্ডার টুইটার অ্যাকাউন্ট হ্যাক
  • হ্যাকাররা লিখল Sorry
  • অস্বস্তিতে বিজেপি ও কেন্দ্রীয় সরকার

ভারতীয় জনতা পার্টি রাষ্ট্রীয় অধ্যক্ষ জেপি নাড্ডার রবিবার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। হ্যাকাররা অ্যাকাউন্ট হ্যাক করার পর তাতে বড় করে লিখে দিয়েছেন 'সরি'। এই খবর দেওয়ার পর তার টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা হয় সরি আমার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছে। সঙ্গে লেখা আরো একটি বাক্য।

যদিও এখন তার টুইটার একাউন্ট রিস্টোর করা হয়েছে। জেপি নাড্ডা এবং তার তরফ থেকে বলা হয়েছে যে আমরা সঠিক কারণ এর পোস্ট করতে শুরু করেছি এবং টুইটার একাউন্ট কীভাবে হ্যাক হল তার টুইটারে সঙ্গে কথা বলার চেষ্টা করছি।

টুই

এর আগে জেপি নাড্ডার তরফে বিধানসভা ভোটে উদ্দেশ্যে টুইট করা হয়েছিল। সকালে ভোট দাতাদের উদ্দেশ্যে করার জন্য লিখেছেন। উত্তর প্রদেশ বিধানসভা ভোটের পঞ্চম দফার ভোটে ৬১ আসনে ভোট দাতাদের কাছে আমার আবেদন যে নিজেদের মানবাধিকার প্রয়োগ অবশ্য করবেন এবং রাজ্যে একটি শক্ত সরকার গড়তে আপনারা অংশীদার হোন। প্রথম ভোট যারা করছেন সে সমস্ত ভোটারদের কাছে আবেদন, গণতন্ত্রকে মজবুত করতে এগিয়ে আসুন।

জানিয়ে দেওয়া যায় যে, পঞ্চম চরণে ভোটদানের যে সমস্ত বড় চেহারার ভাগ্য ঝুলছে তার মধ্যে ইউপি সরকারের ডেপুটি সিএম কেশবপ্রসাদ মৌর্য, যোগী সরকারের মন্ত্রী মোতি সিং, নন্দগোপাল গুপ্তা নন্দী, সিদ্ধার্থনাথ সিং, রমাপ্রসাদ উপাধ্যায় এর ভাগ্য ঝুলছে। কংগ্রেসের আরাধনা মিশ্রা মোনা এবং জনসত্তাদলের অধ্যক্ষ রঘুরাজ প্রতাপ সিং ওরফে রাজা ভাইয়ার সঙ্গে আপ-এর অধ্যক্ষ অক্ষয় কৃষ্ণা প্যাটেল এর ভাগ্য নির্ধারিত হতে চলেছে।