scorecardresearch
 

Bomb Explosion: বোমা বাঁধতে গিয়ে উলুবেড়িয়ায় বাড়িতে বিস্ফোরণ, গুরুতর জখম ৩

উলুবেড়িয়ায় আকস্মিক বিস্ফোরণ। ঘটনায় গুরুতর জখম হন ৩ জন। অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ভর্তি করা হয় কলকাতার এক হাসপাতালে। জানা গেছে, মঙ্গলবার বিকেলে উলুবেড়িয়া থানা এলাকার তো পাবনা গ্রাম পঞ্চায়েতের ফতেপুর গ্রামে একটি বাড়িতে বিস্ফোরণ হয়। বোমা বাঁধতে গিয়েই দুর্ঘটনা বলে জানা গেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

Uluberia Bomb Blast: উলুবেড়িয়ায় আকস্মিক বিস্ফোরণ। ঘটনায় গুরুতর জখম হন ৩ জন। অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ভর্তি করা হয় কলকাতার এক হাসপাতালে। জানা গেছে, মঙ্গলবার বিকেলে উলুবেড়িয়া থানা এলাকার তো পাবনা গ্রাম পঞ্চায়েতের ফতেপুর গ্রামে একটি বাড়িতে বিস্ফোরণ হয়। বোমা বাঁধতে গিয়েই দুর্ঘটনা বলে জানা গেছে।

জখমদের মধ্যে আপাতত দু'জনের নাম জানা গেছে, যাদের নাম শেখ শামসুর ও তাঁর ছেলে শেখ হালিম। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন বিকট শব্দে পুরো এলাকা কেঁপে ওঠে। এরপরই এলাকার স্থানীয় লোকজন বিস্ফোরণ হয়ে বুঝতে পেরে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন। জখমদের উদ্ধার করে হাসপাতালে পাঠাযনো হয়। এলাকায় উত্তেজনা থাকায় নামানো হয় কমব্যাট ফোর্স।

এক প্রত্যক্ষদর্শীর দাবি, বোমা বাঁধছিল, সেই বোমা ফেটেই বিস্ফোরণ। যে বাড়িটিতে বিস্ফোরণ ঘটে, সেটি ঘিরেছে পুলিশ। ঘরের ভিতরের সবকিছু ভেঙে চুরমার হয়ে যায়। ঘটনাস্থলে পৌঁছয় ফরেনসিক বিশেষজ্ঞরা। ঘটনার তদন্ত করছে উলুবেড়িয়া থানা। আহত তিনজন কী কারণে, কাদের নির্দেশে এই কাজ করছিলেন তদন্ত করছে পুলিশ। জখমদের হাতে এবং বুকে আঘাত লাগে। 

আরও পড়ুন

Advertisement