scorecardresearch
 

চাটের দোকানে ক্রেতা বসানো নিয়ে তুলকালাম ! বাগপতে লাঠিসোঁটা নিয়ে মারপিট

কী হয়েছিল? পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, উত্তর প্রদেশের বাগপতের বড়ৌত এলাকার ঘটনা। ওই ঘটনার ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন সকলে। সোমবার সেখানকার কোতোয়ালি এলাকার মেইন বাজারে দুই চাটের দোকানদারের মধ্যে কথা কাটাকাটি হয়।

উত্তর প্রদেশের বাগপতে দুই দোকানদারের মধ্যে তুমুল গোলমাল উত্তর প্রদেশের বাগপতে দুই দোকানদারের মধ্যে তুমুল গোলমাল
হাইলাইটস
  • চাটের দোকানে ক্রেতা বসা নিয়ে তুলকালাম!
  • উত্তরপ্রদেশের বাগপত জেলার ঘটনা শোরগোল ফেলে দিয়েছে
  • যেন যুদ্ধ লেগে গেল

চাটের দোকানে ক্রেতা বসা নিয়ে তুলকালাম! উত্তরপ্রদেশের বাগপত জেলার ঘটনায শোরগোল ফেলে দিয়েছে। সামান্য একটা ঘটনা থেকে যেন যুদ্ধ লেগে গেল। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উত্তর প্রদেশ সরকারকে বিঁধেছে কংগ্রেস।

কী হয়েছিল? পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, উত্তর প্রদেশের বাগপতের বড়ৌত এলাকার ঘটনা। ওই ঘটনার ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন সকলে। সোমবার সেখানকার কোতোয়ালি এলাকার মেইন বাজারে দুই চাটের দোকানদারের মধ্যে কথা কাটাকাটি হয়।

আর নিমেষেই যতা তুঙ্গে পৌঁছে যায়। ঘটনার সূত্রপাত গ্রাহককে কোথায় বসানো হবে তা নিয়ে। এ ব্যাপারে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর হাতাহাতি লেগে যায়। দেখতে দেখতে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা।

অজস্র মানুষ জড়িয়ে পড়ে ওই সংঘর্ষে। লাঠি নিয়ে শুরু হয়ে যায় মারপিট। এই ঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা শুরু হয়েছে। যেন লঙ্কাকাণ্ড লেগে গিয়েছে।

মিনিট পাঁচেক তাদের মধ্যে মারপিট লেগে যায়। লাঠিসোটা, ডান্ডা হাতে নিয়ে নেমে পড়েন তারা। কোনও কিছুই বাদ যায়নি। আর তার জেরে ওই এলাকায় প্রবল উত্তেজনা তৈরি হয়।

এরপর ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। কী হয়েছিল তা জানার চেষ্টা করে। মানুষের সঙ্গে কথা কথা বলে এবং বেশ কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে।

ওই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। মানুষ বিভিন্ন রকমের প্রতিক্রিয়া দিয়েছেন। অনেক মানুষই ভিডিয়ো দেখেছেন। আর তারপর উত্তর প্রদেশের পুলিশ প্রশাসনকে কাঠগড়ায় তুলেছেন তারা। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁরা বিরক্তি প্রকাশ করেছেন।

কংগ্রেস নেতা অনুজ শুক্লা এই ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির তুমুল সমালোচনা করেছেন। তিনি ওই ভিডিও শেয়ার করেছেন। তাঁর আইন-শৃঙ্খলা মুক্ত আত্মনির্ভর উত্তর প্রদেশ। এদিকে, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কী থেকে গোলমাল, তা দেখা হচ্ছে। কারা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তা দেখা হচ্ছে। যাদের আটক করা হয়েছে, তাদের কাছ থেকে তথ্য পাওয়ার চেষ্টা করা হচ্ছে।