scorecardresearch
 

Extra-marital Affair: পরকীয়ার জের, যুগলকে খুন! বিবস্ত্র অবস্থায় উদ্ধার দেহ

বিবস্ত্র অবস্থায় ওই যুগলের দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোরের। সোমবার এই ঘটনা কথা প্রকাশ্যে এসেছে। অভিযুক্ত এক দম্পতিকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। 

Advertisement
প্রতীকী চিত্র। প্রতীকী চিত্র।
হাইলাইটস
  • এক হোটেল মালিক এবং তাঁর প্রেমিকাকে খুন করার অভিযোগ উঠল।
  • বিবস্ত্র অবস্থায় ওই যুগলের দেহ উদ্ধার করা হয়েছে।
  • অভিযুক্ত এক দম্পতিকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। 

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে এক হোটেল মালিক এবং তাঁর প্রেমিকাকে খুন করার অভিযোগ উঠল। বিবস্ত্র অবস্থায় ওই যুগলের দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি মধ্যপ্রদেশের ইন্দোরের। সোমবার এই ঘটনা কথা প্রকাশ্যে এসেছে। অভিযুক্ত এক দম্পতিকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে। 

ঠিক কী ঘটেছে?

পুলিশ সূত্রে খবর, নিহত রবি ঠাকুর (৪২) এক জন হোটেল মালিক। নিহত সরিতা ঠাকুর (৩৮) রবির বান্ধবী। ধারালো অস্ত্র দিয়ে তাঁদের খুন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় শনিবার গ্রেফতার করা হয়েছে মমতা এবং নীতিন পাওয়ার নামে এক দম্পতিকে। 

আরও পড়ুন

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, মমতাকে রবির সঙ্গে আলাপ করিয়েছিলেন সরিতা। তার পর রবির সঙ্গে সম্পর্কে জড়ান মমতা। এ কথা জানাজানি হওয়ায় রেগে যান নীতিন। এই নিয়ে ওই দম্পতির মধ্যে প্রায়শই অশান্তি হত। 

কীভাবে খুন?

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, মমতার সঙ্গে সম্পর্ক রাখার জন্য জোরাজুরি করতেন রবি। এমনকী, মমতার আপত্তিকর ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল করতেন বলে রবির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তদন্তকারীরা জানিয়েছেন, এর পরই সরিতার বাড়িতে রবিকে ডেকে পাঠান মমতা। সেখানে ছিলেন মমতার স্বামী নীতিনও। তার পরেই সরিতা এবং রবিকে হত্যা করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ধারালো অস্ত্র। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জেরা করা হচ্ছে ধৃত দম্পতিকে। এই ঘটনায় আর কেউ জড়িত রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। 

বিবাহ-বহির্ভূত সম্পর্কের কারণে খুনের ঘটনা নতুন নয়। প্রায়শই এই ধরনের ঘটনার খবর প্রকাশ্যে আসে। এ বার ইনদওরে এমন ঘটনা ঘটল। 

Advertisement

TAGS:
Advertisement