scorecardresearch
 

ফের সক্রিয় দাউদ ইব্রাহিম, লক্ষ্য ভারতে দাঙ্গা বাধানো, নিশানায় বহু নামী ব্যক্তি

ফের সক্রিয় দাউদ ইব্রাহিম। ভারতে দাঙ্গা বাধানোর লক্ষ্যে তৈরি করেছে নতুন দল। নিশানায় বহু নামী ব্যক্তি। ন্যাশনাল ইনভেস্টিগেটিং এজেন্সির এফআইআর দায়ের।

আবার শিরোনামে দাউদ আবার শিরোনামে দাউদ
হাইলাইটস
  • ফের সক্রিয় দাউদ ইব্রাহিম
  • লক্ষ্য ভারতে দাঙ্গা বাধানো
  • নিশানায় বহু নামী ব্যক্তি

আন্ডারওয়ার্ল্ড ডন এবং স্পেশাল টেরোরিস্ট দাউদ ইব্রাহিমের ভারতের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে। তিনি স্পেশাল ইউনিট গঠন করে ভারতে ধ্বংসলীলা চালানোর চেষ্টা করছেন বলে খবর মিলেছে। এনআইএ যে FIR ফাইল করেছে তাতে এই বিষয়ে একটি আশঙ্কা প্রকাশ করা হয়েছে। ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি ভারতের মোস্ট ওয়ান্টেড আন্ডারওয়ার্ল্ড ডন এবং আমেরিকাতে গ্লোবাল টেররিস্ট ঘোষণা করা দাউদ ইব্রাহিম এবং তার সঙ্গে গ্যাং মেম্বারদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের অভিযোগও দায়ের করা হয়েছে।

দাউদের নিশানায় ভারতের বহু নামী লোক

NIA এফআইআর-এ এ বিষয়টি খোলাসা করা হয়েছে যে, যেখানে দাউদ ইব্রাহিম ভারতের বিরুদ্ধে ফের ষড়যন্ত্র করছে, ভারতে দাঙ্গা করার জন্য স্পেশাল ইউনিট গঠন করেছে। খবর পাকিস্তানের আশ্রয় নেওয়া দাউদ ইব্রাহিম একটা স্পেশাল ইউনিট বানায়। যেখানে লক্ষ্য ভারতের নামী ব্যক্তি, পলিটিক্যাল লিডার, প্রথিতযশা ব্যবসায়ী সহ বেশ কিছু বিখ্যাত লোক। তার তালিকা রয়েছে এরা। এফআইআরের বয়ান অনুযায়ী দাউদ ইব্রাহিম স্পেশাল ইউনিট হাতিয়ার বিস্ফোরক এবং বিভিন্ন মারণাস্ত্র নিয়ে হামলা করার পরিকল্পনা তৈরি করেছে।

ভারতের নানা রাজ্যে দাঙ্গা বাধানোই লক্ষ্য

এ ছাড়া যে সমস্ত ঘটনা পরিণতি দেওয়ার জন্য বিভিন্ন পরিকল্পনা রয়েছে, যারা ভারতে আলাদা রাজ্যে দাঙ্গা বাধানোর পরিকল্পনা রয়েছে। শুধু তাই নয় স্পেশাল ইউনিটের লক্ষ্য, দিল্লির মুম্বইয়ের বিভিন্ন শহর রয়েছে। এটা আমি আপনাদের জানিয়ে দিয়েছি কিছু মাস আগে। দিল্লির পুলিশের স্পেশাল সেল সেন্ট্রাল এজেন্সির সঙ্গে মিলে দুই পাকিস্তানি উত্তরপ্রদেশ মহারাষ্ট্র থেকে গ্রেফতার করে আইএসআই এবং আন্ডারওয়ার্ল্ডের নতুন মডেলের বিষয়টি খোলাসা করেছিল। সেই সময় দিল্লি পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার অভিযুক্তরা দাউদ ইব্রাহিমের ভাই আনিস ইব্রাহিম এর হাওলার মাধ্যমে টাকা পাঠানো হতো এবং এলইডি বম্ব পাঠানো হয়েছিল।

 
; ; ;