scorecardresearch
 

Darjeeling Woman Raped in Delhi: রোজ ধর্ষণ, তারপর গায়ে ফুটন্ত ডাল, দিল্লিতে নির্মম অত্যাচার বাংলার মেয়েকে

নয়াদিল্লিতে এক সপ্তাহ ধরে ধর্ষিত দার্জিলিং-এর মহিলা। পরিচিত 'বন্ধু'র বিরুদ্ধে ধর্ষণ, মারধর ও গায়ে গরম ডাল ঢেলে দেওয়ার অভিযোগ তুলেছেন নির্যাতিতা। 

Advertisement
হাইলাইটস
  • নয়াদিল্লিতে এক সপ্তাহ ধরে ধর্ষিত দার্জিলিং-এর মহিলা। পরিচিত 'বন্ধু'র বিরুদ্ধে ধর্ষণ, মারধর ও গায়ে গরম ডাল ঢেলে দেওয়ার অভিযোগ তুলেছেন নির্যাতিতা। 
  • অভিযুক্ত ২৮ বছরের পারসকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণ, যৌন অত্যাচারের অভিযোগ দায়ের করা হয়েছে।
  • নির্যাতিতার শরীরে প্রায় ২০টি আঘাতের চিহ্ন মিলেছে। অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

নয়াদিল্লিতে এক সপ্তাহ ধরে ধর্ষিত দার্জিলিং-এর মহিলা। পরিচিত 'বন্ধু'র বিরুদ্ধে ধর্ষণ, মারধর ও গায়ে গরম ডাল ঢেলে দেওয়ার অভিযোগ তুলেছেন নির্যাতিতা। 

অভিযুক্ত ২৮ বছরের পারসকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণ, যৌন অত্যাচারের অভিযোগ দায়ের করা হয়েছে।

নির্যাতিতার শরীরে প্রায় ২০টি আঘাতের চিহ্ন মিলেছে। অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার পর আপাতত তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। 

আরও পড়ুন

জানা গিয়েছে, গত ৩-৪ মাস ধরে পারসের সঙ্গে ওই মহিলার ফোন মারফত বন্ধুত্ব হয়। এরপর প্রায় এক মাস আগে দক্ষিণ দিল্লির নেব সরাই এলাকায় একটি ভাড়া বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করেন তাঁরা। 

গত ৩০ জানুয়ারি নেব সরাই থানায় ফোন আসে। তাতে সঙ্গীর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ জানান ওই মহিলা। 

সঙ্গে সঙ্গে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। তাঁকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য এইমস-এ নিয়ে যাওয়া হয়। এরপর ২ ফেব্রুয়ারি তাঁকে গ্রেফতার করা হয়। 

বিবৃতিতে মহিলা জানান, জানুয়ারির শুরুতে তিনি গৃহ পরিচারিকার কাজের জন্য বেঙ্গালুরু যাওয়ার পরিকল্পনা করেছিলেন। এর মাঝে পারসের সঙ্গে দেখা করার জন্য দার্জিলিং থেকে দিল্লি যান। পারসই তাঁকে চাকরি খুঁজতে সাহায্য করার প্রস্তাব দেন। দিল্লিতে তাঁর সঙ্গে থাকতে বলেন। এরপরেই দুইজনে সেখানে থাকতে শুরু করে দেন। 

কিন্তু এরপরেই পারস ধীরে ধীরে আসল রূপ গ্রহণ করে বলে অভিযোগ মহিলার। তাঁকে এক সপ্তাহ ধরে মারধর ও শারীরিক নির্যাতন করা হয়। মহিলার অভিযোগ, তাঁর গায়ে গরম ডাল ছুঁড়ে দেওয়া হয়। এর ফলে তাঁর ত্বক পুড়ে যায়।

নির্যাতিতার অভিযোগ, ভারতীয় দণ্ডবিধির ৩২৩(ইচ্ছাকৃত আঘাত), ৩৭৬(ধর্ষণ) এবং ৩৭৭(যৌন নির্যাতন)  ধারার অধীনে FIR দায়ের করা হয়েছে। 

Advertisement

অভিযুক্ত পারস দিল্লির একটি স্থানীয় খাবারের দোকানে রান্নার কাজ করতেন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

TAGS:
Advertisement