scorecardresearch
 

Delhi Metro: 'আমি কাঁপছিলাম...', দিল্লি মেট্রোতে তিন-তিনবার লালসার শিকার কিশোর, ভয়ঙ্কর গল্প

বিভিন্ন কারণে প্রতিদিনই খবরে থাকে দিল্লি মেট্রো। কখনও এখানে লোকেরা আসন নিয়ে লড়াই শুরু করে, আবার কখনও তারা রিল তৈরি করে। এবার অন্য কারণে খবরে দিল্লি মেট্রো। বিষয়টি হল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি ভয়ঙ্কর গল্প বলেছেন ১৬ বছরের এক কিশোর। সে বলেছে তার সঙ্গে নোংরা কাজ করা হয়েছে। অন্য এক যাত্রী এ কাজ করেছেন।

Advertisement
দিল্লি মেট্রোয় ভয়ঙ্কর গল্প দিল্লি মেট্রোয় ভয়ঙ্কর গল্প

বিভিন্ন কারণে প্রতিদিনই খবরে থাকে দিল্লি মেট্রো। কখনও এখানে লোকেরা আসন নিয়ে লড়াই শুরু করে, আবার কখনও তারা রিল তৈরি করে। এবার অন্য কারণে খবরে দিল্লি মেট্রো। বিষয়টি হল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি ভয়ঙ্কর গল্প বলেছেন ১৬ বছরের এক কিশোর। সে বলেছে তার সঙ্গে নোংরা কাজ করা হয়েছে। অন্য এক যাত্রী এ কাজ করেছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ ভব্য  নামে একটি অ্যাকাউন্ট জানিয়েছে যে তিনি রাজীব চক মেট্রো স্টেশনে ট্রেনে উঠেছিলেন। এরপর আরেক যাত্রী তার সঙ্গে নোংরা কাজ করেন।

পোস্টে ছেলেটি বলেছে, এই ঘটনার পর সে খুবই আতঙ্কিত। সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট এখন ভাইরাল। পুলিশ বিভাগকে ট্যাগ করে তিনি লিখেছেন, 'দিল্লি মেট্রোর রাজীব চক মেট্রো স্টেশনে আমাকে হেনস্থা করা হয়েছে। আমি একটি ১৬ বছর বয়সী ছেলে এবং মেট্রোতে একা ভ্রমণ করছিলাম। আমার আসল পোস্ট  Reddit-এ রয়েছে এবং লোকেরা আমাকে এখানে পোস্ট করতে এবং দিল্লি পুলিশকে ট্যাগ করতে বলেছে, তাই আমি এটি করছি।

তার পরবর্তী ট্যুইটগুলিতে, ভব্য তার অগ্নিপরীক্ষা বর্ণনা করেছেন এবং মেট্রো স্টেশনের গার্ড কীভাবে তাকে নিরাপদে অন্য মেট্রোতে উঠতে সাহায্য করেছিল তা জানিয়েছিলেন। তিনি দাবি করেন যে অমন ব্যবহারের পরে তিনি 'স্তব্ধ' হয়ে গিয়েছিলেন এবং তার স্টপের  জন্য অপেক্ষা করেছিলেন। তিনি বলেন যে একজন লোক তার সঙ্গে  তিনবার নোংরা কাজ করেছে। লোকটি তৃতীয়বার না থামলে সে (ভুক্তভোগী ছেলেটি) তার চুল ধরে ছবিটি ক্লিক করে। পোস্টে তিনি আরও বলেন, 'আমি ভয় পেয়েছিলাম এবং কাঁপছিলাম, তবুও আমি এটি করেছি। এর পর আমি সেখানে কিছুক্ষণ অপেক্ষা করলাম এবং তিনি তর্ক করার চেষ্টা করলেন, কিন্তু কিছুই হল না।'

Advertisement

বিপুল সংখ্যক মানুষ তার পোস্ট দেখেছেন। এ বিষয়ে দিল্লি পুলিশ জবাব দেয় এবং আরও তথ্য দিতে বলে। একজন ইউজার পোস্টটিতে মন্তব্য করেছেন এবং বলেছেন, 'অনুগ্রহ করে তোমার পিতামাতাকে বলো এবং আরও গুরুতর পদক্ষেপ নিন। তোমার সব ক্ষমতা আছে! কথা বলতে, সাহসিকতার সঙ্গে  কাজ করতে এবং সাহায্য চাইতে! এখন অবশ্যই তোমার পিতামাতাকে বলো।' আরেক ইউজার লিখেছেন, 'নিজের যত্ন নিন এবং শক্ত থাকুন।'

আরও পড়ুন

(Disclaimer: এই খবরটি সোশ্যাল মিডিয়া ইউজারদেপ দাবির ভিত্তিতে করা হয়েছে। bangla.aajtak.in এই দাবি নিশ্চিত করে না।)

Advertisement