scorecardresearch
 

Skull Of A Dead Body Theft From Graves: কবর খুঁড়ে কঙ্কালের শুধু খুলি চুরি, জলপাইগুড়িতে চাঞ্চল্য

Skull Of A Dead Body Theft From Graves: কবর খুঁড়ে কঙ্কালের শুধু খুলি চুরি, জলপাইগুড়িতে চাঞ্চল্য। মাত্র দেড় মাস আগেই মৃতদেহটি কবর দেওয়া হয়েছিল। সম্পূর্ণভাবে দেহটি পচে নষ্ট হয়ে যায়নি। তার আগেই কে বা কারা কবর খুঁড়ে মৃতদেহের মাথার খুলি নিয়ে চলে গেল।

Advertisement
কবর খুঁড়ে কঙ্কালের শুধু খুলি চুরি, জলপাইগুড়িতে চাঞ্চল্য কবর খুঁড়ে কঙ্কালের শুধু খুলি চুরি, জলপাইগুড়িতে চাঞ্চল্য
হাইলাইটস
  • কবর খুঁড়ে কঙ্কালের শুধু খুলি চুরি
  • জলপাইগুড়িতে চাঞ্চল্য

Skull Of A Dead Body Theft From Graves: মাত্র দেড় মাস আগেই মৃতদেহটি কবর দেওয়া হয়েছিল। সম্পূর্ণভাবে দেহটি পচে নষ্ট হয়ে যায়নি। তার আগেই কে বা কারা কবর খুঁড়ে মৃতদেহের মাথার খুলি নিয়ে চলে গেল। ভয়াবহ ও চাঞ্চল্যকর ঘটনাটি প্রকাশ্যে আসতেই তা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। অনেকে আবার আতঙ্কিত হয়ে রয়েছেন।

বুধবার ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির রাজগঞ্জ ব্লকের মাঝিয়ালি অঞ্চলের ভান্ডারিগছ এলাকায়। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। অবাক করা ঘটনাটি হল, কবরস্থানে ওই মৃতদেহটি মাত্র ৪৮ দিন আগেই কবর দেওয়া হয়েছিল। এখন মৃতদেহর মাথা চুরি করে নিয়ে যাওয়ার পিছনে কী রয়েছে তা জানার জন্য তদন্তে নেমেছে পুলিশ। জন্তু জানোয়ারের মাথা নিয়ে যাওয়ার কথা কেউ কেউ বললেও সেই তত্ত্ব স্থানীয়রা ও পুলিশ উড়িয়ে দিয়েছে। কারণ কবরের অতটা নীচ থেকে মাটি খুঁড়ে কোনও পশুর পক্ষে কঙ্কালের মাথা নিয়ে যাওয়া প্রায় অসম্ভব বলেই মনে করছেন তাঁরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগে রাত ৮ টা নাগাদ রাজগঞ্জের সুখানি অঞ্চল অফিসের কিছুটা দূরে দুই বন্ধুর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। এরপর তাদের তড়িঘড়ি হাসপাতালে পাঠানো হলে দুদিন পর হাসপাতালে মৃত্যু হয় দুজনেরই। ঘটনায় রাজগঞ্জ থানায় অভিযোগ দায়েরও হয়েছিল। সেই ঘটনার তদন্ত এখনও চলছে।

কিন্তু হঠাৎ বুধবার দেখা যায় কবরস্থানে কবরের মাটি সরিয়ে মৃতদেহের মাথা উধাও হয়ে গিয়েছে। এই ঘটনাটি প্রকাশ্যে আসতেই আতঙ্ক ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনায় আমবাড়ি আউটপোস্টে লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিবার। এলাকায় এমন ঘটনা প্রথম। এর আগে কখনও এমন হয়নি বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে।

স্থানীয়দের একাংশ মনে করছেন, তাঁদের ইচ্ছাকৃত ভাবে খুন করা হয়েছে। যদি ভবিষ্যতে সিবিআই তদন্ত হয় তারই জন্য প্রমাণ লোপাট করার চেষ্টা করে এই পরিকল্পনা করা হয়েছে। মৃতের পরিবারের দাবি, পুলিশ দ্রুত তদন্ত করে যথারীতি ব্যবস্থা নিক। মৃতের নাম শাহেদ আলি, বয়স ১৭। কীভাবে কবর থেকে কঙ্কালের মাথা চুরি হল তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

 

Advertisement