scorecardresearch
 

Fake Doctor Arrested from Jalpaiguri : জলপাইগুড়িতে ধৃত ভুয়ো ডাক্তার, অন্যের নাম ভাঁড়িয়ে চলছিল 'সেবা'

Fake Doctor Arrested from Jalpaiguri: রাজগঞ্জ থেকে এক ভুয়ো চিকিৎসককে গ্রেফতার করল বাঁকুড়া জেলা পুলিশ। সোমবার সুদীপ্ত সর্দার নামে ওই ভুয়ো চিকিৎসককে গ্রেফতার করে জলপাইগুড়ি আদালতে পেশ করে।

Advertisement
ধৃত ভুয়ো চিকিৎসক সুদীপ্ত সর্দার। ছবি: অনিল গিরি ধৃত ভুয়ো চিকিৎসক সুদীপ্ত সর্দার। ছবি: অনিল গিরি
হাইলাইটস
  • এর আগে ধরা পড়েছে ভুয়ো আইএএস, মানবাধিকার কর্মী, সিআইডি অফিসার
  • এবার ধরা পড়ল এক ভুয়ো চিকিৎসক
  • জলপাইগুড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে

Fake Doctor Arrested from Jalpaiguri: এর আগে ধরা পড়েছে ভুয়ো আইএএস, মানবাধিকার কর্মী, সিআইডি অফিসার। এবার ধরা পড়ল এক ভুয়ো চিকিৎসক। জলপাইগুড়ির রাজগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

রাজগঞ্জের ডেরা থেকে
রাজগঞ্জ থেকে এক ভুয়ো চিকিৎসককে গ্রেফতার করল বাঁকুড়া জেলা পুলিশ। সোমবার সুদীপ্ত সর্দার নামে ওই ভুয়ো চিকিৎসককে গ্রেফতার করে জলপাইগুড়ি আদালতে পেশ করে। এবং ট্রানজিট রিমান্ডের আবেদন জানায় পুলিশ।

আর একজনের নামে
আদালত দু'দিন ট্রানজিট রিমাণ্ড মঞ্জুর করার পর তাকে বাঁকুড়ায় আনা হচ্ছে। পুলিশ সূত্রে জানা গেছে বাঁকুড়ার বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালের কর্মরত একই নামের একজন চিকিৎসকের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (Medical Council of India)-র রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে ওই যুবক। রাজ্যের বিভিন্ন প্রান্তে চেম্বার খুলে চিকিৎসা চালিয়ে যাচ্ছিল।

এখনও পর্যন্ত পুলিশ হাওড়া, দক্ষিণ চব্বিশ পরগনা ও জলপাইগুড়ি জেলায় ওই ভুয়ো চিকিৎসকের তিনটি চেম্বারের হদিশ পেয়েছে। গত ২৪ সেপ্টেম্বর বাঁকুড়ার বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালের মেডিক্যাল অফিসার সুদিপ্ত সর্দার বড়জোড়া থানায় লিখিত অভিযোগ জানান।

সেই অভিযোগে ওই চিকিৎসক জানান, তাঁর বৈধ রেজিস্ট্রেশান নম্বর ব্যবহার করে একই নামের এক যুবক রাজ্যের বিভিন্ন প্রান্তে অবৈধ ভাবে চিকিৎসা চালিয়ে যাচ্ছে। বড়জোড়া থানার পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে ভারতীয় দন্ডবিধির ৪১৭, ৪১৯, ৪৬৮, ৪৬৯, ৪৭৩ এবং ৩৪ নম্বর ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে।

বিপদ আঁচ করে ধা
তদন্তে নেমে ওই ভুয়ো চিকিৎসকের সন্ধান শুরু করে পুলিশ। পুলিশ তদন্ত শুরু করেছে বুঝতে পেরেই জলপাইগুড়ির রাজগঞ্জে আত্মগোপন করে ওই ভুয়ো চিকিৎসক। সোমবার বিশেষ সূত্রে খবর পেয়ে রাজগঞ্জে হানা দিয়ে ওই ভুয়ো চিকিৎসককে গ্রেফতার করে বাঁকুড়া জেলা পুলিশের তদন্তকারীরা।

Advertisement

জলপাইগুড়ি থেকে ট্রানজিট রিমান্ডে বাঁকুড়ায় এনে তাকে বাঁকুড়া জেলা আদালতে পেশ করবে পুলিশ। গ্রেফতার হওয়া ভুয়ো চিকিৎসককে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরও বড়সড় রহস্যের পর্দাফাঁস হতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

 

Advertisement