scorecardresearch
 

80 Old Woman Committed Suicide: ৮৩-র বৃদ্ধার আত্মহত্যা, সুইসাইড নোটে লিখলেন, 'পরিবার ভাল, ওদের বিরক্ত করবে না'

80 Old Woman Committed Suicide: কলকাতার মানসিক রোগীর পর এবার গাজিয়াবাদ। ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন ৮৩-র বৃদ্ধা। সুইসাইড নোটে লিখলেন, 'পরিবার ভাল, ওদের বিরক্ত করবে না'।

Advertisement
সুইসাইড নোট লিখে আত্মঘাতী বৃদ্ধা সুইসাইড নোট লিখে আত্মঘাতী বৃদ্ধা
হাইলাইটস
  • সুইসাইড নোটে লিখলেন, 'পরিবার ভাল, ওদের বিরক্ত করবে না'
  • ৮৩-র বৃদ্ধার ঝাঁপ দিয়ে আত্মহত্যা
  • কলকাতার পর গাজিয়াবা

কলকাতার পর এবার গাজিয়াবাদ। ফের মানসিক রোগীর ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনায় তোলপাড়। গাজিয়াবাদের ইন্দিরাপুরম এর জয়পুরিয়া সানরাইজ গ্রীনস সোসাইটিতে একটা বড় দুর্ঘটনা ঘটেছে। যেখানে ১৩ তলা থেকে লাফ দিয়ে ৮৩ বছরের এক মহিলা আত্মঘাতী হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহ পোস্টমর্টামের জন্য পাঠিয়েছে।

পাওয়া তথ্য অনুযায়ী ওই মহিলার নাম উমা। তাঁর দু'বছর থেকে নয়ডার একটি হাসপাতালে মানসিক রোগের জন্য চিকিৎসা চলছিল। মহিলা মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন এবং আত্মীয়-স্বজনদের বক্তব্য অনুযায়ী পুলিশকে কোনও রকম মামলার কাজ করতে তারা বাধা দেন।

গাজিয়াবাদী ৮৩ বছরের মহিলা আত্মহত্যা করে সুইসাইড নোটে লিখলেন পরিবারকে ডিস্টার্ব করবেন না।গাজিয়াবাদমদের ৮৩ বছরের মহিলা আত্মহত্যা করে লিখলেন পরিবারকে ডিস্টার্ব করবেন না। গাজিয়াবাদের ৮৩ বছরের মহিলা আত্মহত্যা করে লিখলেন পরিবারকে ডিস্টার্ব করবেন না।

মহিলার নাম উমা। তিনি তার ছেলে আশিস এবং পুত্রবধূর সঙ্গে সোসাইটিতে থাকতেন। সোসাইটিতেই অন্য ফ্ল্যাটে মহিলার মেয়ে এবং জামাইও থাকেন। যে সময় এই ঘটনা ঘটে, সে সময়ে ওই মহিলা ঘরে একাই ছিলেন। বুধবার ১৩ তলা থেকে ব্যালকনিতে গামলার উপর দাঁড়িয়ে মহিলা নীচে লাফ দিয়ে দেন। উচ্চতা বেশি হওয়ার কারণে নীচে খুব জোরে আওয়াজ হয় এবং ঘটনাস্থলে সিকিউরিটি গার্ড দৌড়ে গেলে ওই মহিলাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন।

ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মোবাইল একটি সুইসাইড নোট উদ্ধার করেছেন। তার মধ্যে লেখা রয়েছে, যে আমার পরিবার ভাল। আমার মৃত্যুর পর তাদের বিরক্ত করবেন না। পরিবারের লোকজন পুলিশকে জানান যে তারা কোনও রকম পুলিশি মোকদ্দমা-মামলা চান না। আপাতত এ বিষয়টি পুলিশ আধিকারিকরা কিছু জানাননি।

 

Advertisement
Advertisement