scorecardresearch
 

বিবাহ বহির্ভূত সম্পর্ক? বন্ধুর গোপনাঙ্গ কাটল ব্যক্তি, খুন স্ত্রীকেও

মাস দুয়েক আগে বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীকে খুন করে বিশ্বজিত। এরপর গত শনিবার নিজের বন্ধু নবীনকেও হত্যা করে সে। এমনকী নবীনের যৌনাঙ্গও ৯০ শতাংশ কেটে দেয় সে। বন্ধুর দেহ একটি ঘরে রেখে সেটিকে তালাবন্ধ করে পাশের ঘরে নিজের সন্তানদের নিয়ে থাকতে শুরু করে বিশ্বজিত।

Advertisement
অভিযুক্ত বিশ্বজিৎ অভিযুক্ত বিশ্বজিৎ
হাইলাইটস
  • সন্দেহের জেরে খুন
  • স্ত্রীকে ব্যাট দিয়ে পিটিয়ে মারলো ব্যক্তি
  • কুড়ুল দিয়ে হত্যা বন্ধুরও

হরিয়ানার কার্নালে জোড়া খুনের রহস্য ভেদ করলো পুলিশ। অভিযুক্ত বিশ্বজিতকে গ্রেফতার করে ইতিমধ্যেই হেফাজতে নেওয়া হয়েছে। হত্যায় ব্যবহৃত কুড়ুলটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে নিজের স্ত্রী ও বন্ধুকে খুনের অভিযোগ রয়েছে। নিজের স্ত্রীর সঙ্গে বন্ধুর বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহেই বিশ্বজিত এই জোড়া খুন করেছে বলে জানা যাচ্ছে। 

অভিযোগ, মাস দুয়েক আগে বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীকে খুন করে বিশ্বজিত। এরপর গত শনিবার নিজের বন্ধু নবীনকেও হত্যা করে সে। এমনকী নবীনের যৌনাঙ্গও ৯০ শতাংশ কেটে দেয় সে। বন্ধুর দেহ একটি ঘরে রেখে সেটিকে তালাবন্ধ করে পাশের ঘরে নিজের সন্তানদের নিয়ে থাকতে শুরু করে বিশ্বজিত। কিন্তু দেহ পাচারের আগেই তাকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে জানা যায় গত ৩ জুন নিজের স্ত্রীকে প্রচুর মারধর করে বিশ্বজিত। মারধরের জেরে ৫ জুন তাঁর মৃত্যু হলে শেষকৃত্যও করে দেয়। বিশ্বজিতের সঙ্গে পরিবারের কোনও সম্পর্ক ছিল না,তাই তার স্ত্রীয়ের মৃত্যুর বিষয়টি কেউ জানতে পারেনি। 

ব্যাট দিয়ে পিটিয়ে স্ত্রীকে খুন
জেরায় বিশ্বজিত জানিয়েছে, তার সন্দেহ ছিল যে বন্ধুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী। সেই সন্দেহেই বন্ধুকে মদ খাইয়ে কুড়ুল দিয়ে খুন করে সে। এর আগে গত ৩ জুন ব্যাট দিয়ে স্ত্রীকে প্রচুর মারধর করে বিশ্বজিত। মারধরে গুরুতর আহত হন তিনি। কিন্তু তাঁর কোনও চিকিৎসা করায়নি বিশ্বজিত। যার জেরে ৫ জুন মৃত্যু হয় তাঁর। মঙ্গলবার বিশ্বজিতকে আদালতে পেশ করে হেফাজতে নেয় পুলিশ।  

আরও পড়ুনএই এক রত্নেই কেটে যাবে শনির দোষ, কোন কোন রাশির জাতকরা পরবেন?

 

Advertisement
Advertisement