scorecardresearch
 

Bagnan Murder : বাগনানে খুন হওয়া মহিলা ঝাড়খণ্ডের নায়িকা? হাড়হিম ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ

নিহত মহিলা রিয়া কুমারী ঝাড়খন্ডের একজন অভিনেত্রী। ইশা আলিয়া নামে ফিল্মি দুনিয়ায় পরিচিত তিনি। তাঁর স্বামী প্রকাশ কুমার একজন চিত্র পরিচালক। ইতিমধ্যেই প্রকাশ কুমারকে ঘটনাস্থলে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মান করেছে পুলিশ। একইসঙ্গে তাঁকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বাগনানে নিহত মহিলা ঝাড়খন্ডের অভিনেত্রী
  • ফিল্মি দুনিয়ায় নাম ইশা আলিয়া
  • নিহতের স্বামী চিত্র পরিচালক

হাওড়ার বাগনানে মহিলাকে গুলি করে খুনের ঘটনায় উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। জানা যাচ্ছে নিহত মহিলা রিয়া কুমারী ঝাড়খন্ডের একজন অভিনেত্রী। ইশা আলিয়া নামে ফিল্মি দুনিয়ায় পরিচিত তিনি। এমনটাই দাবি তাঁর স্বামী প্রকাশ কুমারের। একইসঙ্গে নিজেকে একজন চিত্র পরিচালক বলেও পরিচয় দিয়েছেন প্রকাশ। ইতিমধ্যেই প্রকাশ কুমারকে ঘটনাস্থলে নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মান করেছে পুলিশ। একইসঙ্গে তাঁকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। 

জানা যায়, ঝাড়খন্ডের রাঁচি থেকে গাড়িতে স্ত্রী রিয়া কুমারী ও আড়াই বছরের মেয়েকে নিয়ে কলকাতায় শপিং করতে আসছিলেন প্রকাশ কুমার নামে ওই চিত্র পরিচালক। এর আগেও একাধিকবার কলকাতায় শপিং করতে এসেছেন তাঁরা। এদিন নিজেই গাড়ি চালচ্ছিলেন প্রকাশ। বুধবার ভোর সাড়ে পাঁচটা-৬টা নাগাদ বাগনানের চন্দ্রপুরে মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি থামিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে নামেন তিনি। অভিযোগ, সেই সময় সশস্ত্র ৩ দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে। টাকা ছিনতাইয়ের চেষ্ট করে তারা। ছিনতাইয়ে বাধা দেন প্রকাশ কুমার। সেই দেখে এগিয়ে যান তাঁর স্ত্রী রিয়া কুমারীও। অভিযোগ তখনই ওই মহিলাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দুষ্কৃতীরা। গুলি লাগে মহিলার কানের তলায়। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। এরপর প্রকাশ কুমারের মানি পার্স নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। 

এরপর রক্তাক্ত স্ত্রীকে নিয়ে দুই থেকে আড়াই কিলোমিটার গাড়ি চালিয়ে কুলগাছিয়ার পিরতলার কাছে একটি চায়ের দোকান পৌঁছান প্রকাশ কুমার। সেখানে স্থানীয়দের বিষয়টি জানিয়ে সাহায্য চান তিনি। খবর দেওয়া হয় চন্দ্রপুর থানায়। এরপর পুলিশ গিয়ে রিয়া কুমারীকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

হাসপাতাল সূত্রে খবর, সকাল সাড়ে সাতটা-আটটা নাগাদ রিয়া কুমারীকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তাঁকে পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করা হয়। জানা গিয়েছে, গুলিটি রিয়ার ডান কানের পাশ দিয়ে ঢুকে অপর দিক দিয়ে বেরিয়ে গিয়েছে। দুপুর ২টোর পর তাঁর ময়নাতদন্ত হবে বলে জানা যাচ্ছে। ঘটনায় তৎপরতার সঙ্গে তদন্ত চালাচ্ছে পুলিশ। প্রকৃতির ডাকে সাড়া দিতে ঠিক ওই জায়গাতেই কেন প্রকাশ নামলেন, সেই বিষয়টিও ভাবাচ্ছে তদন্তকারী আধিকারিকদের। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

Advertisement

আরও পড়ুন - আজ থেকে ফের কমবে তাপমাত্রা? পূর্বাভাস

 

Advertisement