scorecardresearch
 

Howrah Murder: হাওড়ায় হাড়-হিম, 'একাই ৪ জনকে কুপিয়ে মেরেছি,' পুলিশকে বলল গৃহবধূ

Howrah Murder: একই পরিবারের ৪ জনকে কাটারি দিয়ে কোপাল জা। হাওড়ায় এই খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পারিবারিক বিবাদের জেরে একই পরিবারের চারজনকে খুন করা হয় বলে জানা যায়। বুধবার রাতে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে হাওড়া থানার এমসি ঘোষ লেনে।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • একই পরিবারের ৪ জনকে কাটারি দিয়ে কোপাল জা
  • হাওড়ায় (Howrah) এই খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে
  • পারিবারিক বিবাদের জেরে একই পরিবারের চারজনকে খুন (Murder) করা হয় বলে জানা যায়

Howrah Murder: একই পরিবারের ৪ জনকে কাটারি দিয়ে কোপাল জা। হাওড়ায় (Howrah) এই খুনের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পারিবারিক বিবাদের জেরে একই পরিবারের চারজনকে খুন (Murder) করা হয় বলে জানা যায়। বুধবার রাতে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে হাওড়া থানার এমসি ঘোষ লেনে। 

বাড়ির সামনের দরজা দিয়ে রক্তে ভেসে যেতে দেখেন প্রতিবেশীরা। প্রবল আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ এসে চারটি দেহ উদ্ধার করে। উদ্ধার করা হয় রক্তমাখা কাটারিও। এক সংবাদমাধ্যম সূত্রে খবর,  গৃহকর্ত্রী মাধুরী ঘোষ, তাঁর ছেলে দেবাশিস ঘোষ, পুত্রবধূ রেখা ঘোষ, এবং দেবাশিস-রেখার মেয়ে তিয়াসা ঘোষকে খুন করা হয়। খুন করে ওই পরিবারেরই এক বধূ। 

স্থানীয় সূত্রে খবর, দেবরাজের সঙ্গে ছোট ভাই দেবাশিসের সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন ধরে বিবাদ চলছিল। বিবাদ এতটাই চরমে ওঠে যে তাঁর স্ত্রী পল্লবী কাটারির কোপ চালিয়ে খুন করে ৪ জনকে। বাঁচাতে গিয়ে আহত হন এক আত্মীয়। ঘটনার পর পলাতক পল্লবীর স্বামী। 'একাই ৪ জনকে কুপিয়ে মেরেছি,' পুলিশকে জানায় পল্লবী।

সংবাদমাধ্যম সূত্রে খবর, পুলিশের দাবি অনুযায়ী, জেরায় পল্লবী জানিয়েছে, গতকাল রাতে বাথরুমের কল খুলে রাখা নিয়ে সম্পর্কে জা-ভাসুর রেখা ও দেবাশিসের সঙ্গে অশান্তি শুরু হয়। সেই অশান্তি তুমুল পর্যায়ে পৌঁছয়। 

পল্লবীর নিজের ৭ বছরের ছেলেকে দোতলার ঘরে বন্ধ করে দিয়ে কাটারি নিয়ে এসে জা-ভাসুরকে কোপাতে শুরু করে পল্লবী। বাধা দিতে এলে শাশুড়ি ও জায়ের ১৩ বছর বয়সী মেয়েকেও কুপিয়ে দেয় সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের।