scorecardresearch
 

Minor Molested Howrah Hospital: বীরভূমের পর হাওড়া, হাসপাতালের ভিতর কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগ; গ্রেফতার অস্থায়ী কর্মী

আরজি করের ন্যায়বিচারের দাবিতে চলছে আন্দোলন। আর এমনই প্রেক্ষাপটে ফের এক হাসপাতালে কিশোরীর শ্লীলতাহানির অভিযোগ। হাওড়া হাসপাতালের সিটি স্ক্যান বিভাগে ১৩ বছরের এক কিশোরীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত আমন রাজ হাওড়া হাসপাতালের সিটি স্ক্যান ডিপার্টমেন্টের অস্থায়ী কর্মচারী। আমন রাজকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
 ঘটনায় অভিযুক্ত আমন রাজকে গ্রেফতার করেছে পুলিশ। (ফাইল ছবি) ঘটনায় অভিযুক্ত আমন রাজকে গ্রেফতার করেছে পুলিশ। (ফাইল ছবি)
হাইলাইটস
  • আরজি করের ন্যায়বিচারের দাবিতে চলছে আন্দোলন।
  • এমনই প্রেক্ষাপটে ফের এক হাসপাতালে কিশোরীর শ্লীলতাহানির অভিযোগ।
  • হাওড়া হাসপাতালের সিটি স্ক্যান বিভাগে ১৩ বছরের এক কিশোরীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।

Howrah Hospital Molestation: আরজি করের ন্যায়বিচারের দাবিতে চলছে আন্দোলন। আর এমনই প্রেক্ষাপটে ফের এক হাসপাতালে কিশোরীর শ্লীলতাহানির অভিযোগ। হাওড়া হাসপাতালের সিটি স্ক্যান বিভাগে ১৩ বছরের এক কিশোরীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্ত আমন রাজ হাওড়া হাসপাতালের সিটি স্ক্যান ডিপার্টমেন্টের অস্থায়ী কর্মচারী। আমন রাজকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ, শিবপুরের বাসিন্দা ১৩ বছরের এক কিশোরীর নিউমোনিয়ার লক্ষণ ছিল। গত ২৮ অগাস্ট হাওড়া হাসপাতালে ভর্তি হন। শনিবার রাতে তাঁকে সিটি স্ক্যানের জন্য নিয়ে যাওয়া হয়। এর কিছুক্ষণ পরেই কিশোরী কাঁদতে কাঁদতে বেরিয়ে আসে। এরপর হাসপাতালের অপর এক রোগীর পরিজনের কাছে গিয়ে সাহায্য চায়।

আরও পড়ুন: ফের হাসপাতালের ভিতর নার্সের শ্লীলতাহানি করল রোগী, ইলামবাজারে চাঞ্চল্য

এটা দেখেই বাইরে দাঁড়িয়ে থাকা কিশোরীর মা ছুটে আসেন। এরপর হাসপাতাল চত্বরে খবর ছড়িয়ে পড়তেই স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে ওঠেন।

খবর পেয়ে কিশোরীর পরিবার ও পরিজনরা হাসপাতালে পৌঁছান। তাঁরা হাসপাতালের সামনে বিক্ষোভ দেখান। অভিযুক্তকে মারধরেরও চেষ্টা করা হয় বলে জানা গিয়েছে।

খবর পেয়ে হাওড়া পুলিশ হাসপাতালে পৌঁছায়। সঙ্গে সঙ্গে অভিযুক্ত আমন রাজকে উত্তেজিত জনতার রোষ থেকে উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আরজি করের চিকিৎসকের মৃত্যু, মহারাষ্ট্রের বদলাপুরে স্কুল ছাত্রীদের শ্লীলতাহানির ঘটনায় সমাজে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। এমন আবহে এই ঘটনায় ফের আরও এক ঘটনায় বাড়ছে উদ্বেগ।

Advertisement

Advertisement