scorecardresearch
 

বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ, মুর্শিদাবাদে স্ত্রীকে গলা টিপে মারার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

হাজেরা বিবির স্বামী জাহাঙ্গির মণ্ডল গ্রামেরই এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলেন হাজেরা বিবি। যার জেরে পরিবারে শুরু হয় অশান্তি। হাজেরা বারেবারে তাঁর স্বামীকে ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বললেও রাজি হয়নি সে। 

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • স্ত্রীকে ঘুমের মধ্যে গলা টিপে খুনের অভিযোগ
  • স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ
  • মুর্শিদাবাদের ডোমকলের ঘটনা

বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলায় স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল (Domkal Murshidabad) থানার অন্তর্গত রাধাকান্তপুর গ্রামে। অভিযুক্ত স্বামীর ফাঁসির দাবিতে বিক্ষোভ মৃতার বাপের বাড়ির লোকেদের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ডোমকল থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, হাজেরা বিবির স্বামী জাহাঙ্গির মণ্ডল গ্রামেরই এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলেন হাজেরা বিবি। যার জেরে পরিবারে শুরু হয় অশান্তি। হাজেরা বারেবারে তাঁর স্বামীকে ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বললেও রাজি হয়নি সে। 

অভিযোগ, লাগাতার অশান্তির জেরে বৃহস্পতিবার রাতে হাজেরা বিবিকে গলা টিপে খুন করে জাহাঙ্গির। ঘুমের মধ্যেই খুন করা হয় তাঁকে। বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। অভিযুক্ত জাহাঙ্গিরের ফাঁসির দাবি তুলে বিক্ষোভ দেখাতে থাকেন হাজেরার বাপের বাড়ির লোকেরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। 

এদিকে ইতিমধ্যেই আটক করা হয়েছে হাজেরা বিবির স্বামী জাহাঙ্গির মণ্ডলকে। তাঁকে জিজ্ঞাসাবাদও শুরু করেছে পুলিশ। বিবাহ বহির্ভূত সম্পর্ক নাকি অন্য কোনও কারণে এই ঘটনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।