scorecardresearch
 

পুলিশকর্মীর ATM জালিয়াতি, কলকাতায় ধৃত ভিনরাজ্যের যুবক

কয়েকদিন আগে লালবাজারের সিভিল ডিফেন্স বিভাগের এক পুলিশ কর্মীর এটিএম জালিয়াতি হয়। সেই বিষয় চলতি মাসের ১৬ তারিখ পূর্ব যাদবপুর থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেন ওই পুলিশকর্মী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • লালবাজারের পুলিশকর্মীর এটিএম জালিয়াতি
  • মুকুন্দপুর থেকে ধৃত যুবক
  • বাজেয়াপ্ত নগদ সহ বেশকিছু সামগ্রী

পুলিশকর্মীর এটিএম জালিয়াতির অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পূর্ব যাদবপুর থানার পুলিশ। ধৃতের নাম রাজেশ মণ্ডল। আদতে ঝাড়খন্ডের গিরিডির বাসিন্দা রাজেশকে গ্রেফতার করা হয় কলকাতার মুকুন্দপুর থেকে। তার কাছ থেকে নগদ অর্থ সহ বেশকিছু ডেবিট কার্ড, ল্যাপটপ, মোবাইল ফোন ও অন্যান্য নথিপত্র বাজেয়াপ্ত হয়েছে। 

জানা গিয়েছে, কয়েকদিন আগে লালবাজারের সিভিল ডিফেন্স বিভাগের এক পুলিশকর্মীর এটিএম জালিয়াতি হয়। সেই বিষয় চলতি মাসের ১৬ তারিখ পূর্ব যাদবপুর থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেন ওই পুলিশকর্মী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। 

তদন্তে নেমে মোবাইল টাওয়ার লোকেশান ধরে শনিবার মুকুন্দপুর থেকে রাজেশ মণ্ডল নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। প্রথমে তাঁর কাছ থেকে ৬টি ডেবিট কার্ড ও নগদ ৪৪ হাজার টাকা বাজেয়াপ্ত করে পুলিশ। তারপর আরও কিছু ডেবিট কার্ড, ল্যাপটপ, মোবাইল ফোন ও অন্যান্য নথিপত্র বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা যাচ্ছে। 

পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে ব্যাঙ্ক জালিয়াতির সঙ্গে যুক্ত থাকার কথা স্বীকার করেছে ধৃত যুবক। তারা মোট ৪ জন মিলে একটি গ্যাং চালাত বলে জানতে পেরেছেন তদন্তকারী আধিকারিকরা। রাজেশের বাকি সঙ্গীদের খোঁজেও শুরু হয়েছে তল্লাশি।

আরও পড়ুনকরোনা-ত্রাস, লাগাতার ৪ দিন দৈনিক সংক্রমণ ৩ লাখেরও বেশি!

 

Advertisement