scorecardresearch
 

সারমেয়দের খাওয়ানো নিয়ে বচসা, কাশীপুরে অধ্যাপিকার শ্লীলতাহানিতে ধৃত ১

দীর্ঘদিন ধরেই এলাকার পশু প্রানীদের নিয়ে কাজ করছেন ওই অধ্যাপিকা। সেই সূত্রেই, পাড়ার সারমেয়দের চিকিৎসা থেকে শুরু করে খাওয়ানো, সবকিছুই করেন তিনি। অধ্যাপিকা দাবি, পাড়ার কিছু সারমেয়র চিকিৎসা এবং তাদের খাওয়ানো নিয়ে অশান্তির সূত্রপাত।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সারমেয়দের খাওয়ানো নিয়ে বচসা
  • অধ্যাপিকার শ্লীলতাহানির অভিযোগ
  • কাশীপুরে গ্রেফতার ব্যক্তি

রাস্তার সারমেয়দের খাওয়ানোকে ঘিরে অশান্তির সময় কলেজের এক অধ্যাপিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ব্যক্তি। ঘটনাটি ঘটেছে কলকাতার কাশীপুর থানা এলাকায়। রবিবার সন্ধ্যায় কাশীপুর থানায় গিয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নিগৃহীতা অধ্যাপিকা। এমনকী স্থানীয় কাউন্সিলরের নাম করে তাঁকে মারধরের হুমকিও দেওয়া হয়েছে বলে দাবি ওই অধ্যাপিকার। এরপর রাতের দিকে বিশ্বপ্রিয় রায় নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। এদিতে গোটা ঘটনার নিন্দা করেছেন স্থানীয় কাউন্সিলর গৌতম হালদার। 

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই এলাকার পশু প্রানীদের নিয়ে কাজ করছেন ওই অধ্যাপিকা। সেই সূত্রেই, পাড়ার সারমেয়দের চিকিৎসা থেকে শুরু করে খাওয়ানো, সবকিছুই করেন তিনি। অধ্যাপিকা দাবি, পাড়ার কিছু সারমেয়র চিকিৎসা এবং তাদের খাওয়ানো নিয়ে অশান্তির সূত্রপাত। রাস্তার সারমেয়রা এলাকা নোংরা করে, এই অভিযোগে ওই ব্যক্তি সায়মেয়দের খাওয়াতে বাধা দিত। এরপর রবিবার বিকেলে এলাকারই কিছু বাসিন্দাকে নিয়ে তুমুল অশান্তির সৃষ্টি করে ওই ব্যক্তি। অভিযোগ, সেই সময় অধ্যাপিকার স্বামীর গায়ে হাত তোলা হয়। এমনকী তিনি বাঁচাতে গিলে তাঁর গায়ের শাল খুলে নিয়েও হেনস্থা করা হয় বলে অভিযোগ। গোটা ঘটনার ভিডিও রেকর্ডের পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রতিবাদে সোচ্চার হোন ওই অধ্যাপিকা।

এরপর সন্ধ্যায় কাশীপুর থানায় গিয়ে অভিযুক্ত বিশ্বপ্রিয় রায়ের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ দায়ের করেন ওই অধ্যাপিকা। লিখিত অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। এর কয়েক ঘন্টার মধ্যেই অভিযুক্ততে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আজ সোমবার ধৃতকে আদালতে পেশ করা হবে। এদিকে ওই অধ্যাপিকা জানিয়েছেন, যতই হুমকি ও বাধা আসুক, এলাকার প্রাণীদের নিয়ে কাজ করতে তিনি বদ্ধপরিকর।

আরও পড়ুনকোরিয়ায় এবার 'কাঁচা বাদাম' গান! মা-মেয়ের নাচের ভিডিও Viral

Advertisement

 

Advertisement