scorecardresearch
 

Kolakata Minor Rape Case: কলকাতায় তরুণীর খাবারে মাদক মেশাল মা, ধর্ষণ করল ছেলে? গ্রেফতার

Kolakata Minor Rape Case: কলকাতায় তরুণীর খাবারে মাদক মেশাল মা, ধর্ষণ করল ছেলে? এমনই চাঞ্চল্যকর অভিযোগ জমা পড়েছিল পুলিশের কাছে। তদন্তে নেমে কলকাতার হরিদেবপুর এলাকা থেকে মা ও ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
কলকাতায় তরুণীর খাবারে মাদক মেশাল মা, ধর্ষণ করল ছেলে? গ্রেফতার কলকাতায় তরুণীর খাবারে মাদক মেশাল মা, ধর্ষণ করল ছেলে? গ্রেফতার
হাইলাইটস
  • কলকাতায় তরুণীর খাবারে মাদক মেশাল মা
  • ধর্ষণ করল ছেলে
  • গ্রেফতার মা ও ছেলে

Kolakata Minor Rape Case: কয়েক মাস আগে একটি মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই মামলায় শনিবার কলকাতার হরিদেবপুর এলাকা থেকে এক মহিলা ও তার ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নামে। বিভিন্ন সূত্র খতিয়ে দেখে অভিযুক্ত ওই দুইজনকে গ্রেফতার করেছে। এরা একজন মহিলা ও একজ যুবক। সম্পর্তে দুজনে মা ও ছেলে। দু'জনকেই গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে পকসো আইনে মামলা করেছে পুলিশ।

এফআইআর অনুসারে, মেয়েটি ওই ধৃত মহিলার সঙ্গে বিউটিশিয়ান কোর্স করছিলেন। অক্টোবরে তাঁকে তাদের বাড়িতে নেমন্তন্ন করে ডাকে ওই মহিলা। কোনওকরম সন্দেহ ঘুণাক্ষণরেও হয়নি। একে মহিলা তায় পরিচিতি ভালই তৈরি হয়েছিল। নেমন্তন্নে খাওয়ানো খাবারের সঙ্গে মাদক মেশানো হয়। ওই কিশোরীকে মাদকযুক্ত খাবার খাওয়ানো হয়েছিল বলে অভিযোগ। মেয়েটি জ্ঞান হারালে, অভিযুক্ত যুবক তাকে কয়েকবার ধর্ষণ করে বলে অভিযোগ করা হয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

"ধর্ষণের পর অসুস্থ হয়ে পড়ে কিশোরী। পরে প্রথমে ন্যায়বিচারের জন্য পুলিশের কাছে যেতে ভয় পেয়েছিলেন। কিন্তু পরে, তার বন্ধুরা সাহপস যোগায়। এরপর তিনি পুলিশে এফআইআর দায়ের করেন। মা-ছেলে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং আরও তদন্ত চলছে," পুলিশ জানিয়েছেন।
 

 

Advertisement