scorecardresearch
 

Kolkata Murder : বাগুইআটিতে নববধূর রক্তাক্ত দেহ উদ্ধার, খুন?

বাগুইআটিতে নববধূর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার। যা নিয়ে ঘনিভূত রহস্য। মাত্র এক মাস আগে বিয়ে হয়েছিল তিতাস নন্দী নামে বছর আঠাশের ওই যুবতীর।

এই সেই মহিলা এই সেই মহিলা
হাইলাইটস
  • বাগুইআটিতে নববধূর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার
  • যা নিয়ে ঘনিভূত রহস্য
  • মাত্র এক মাস আগে বিয়ে হয়েছিল তিতাস নন্দী নামে বছর আঠাশের ওই যুবতীর

বাগুইআটিতে নববধূর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার। যা নিয়ে ঘনিভূত রহস্য। মাত্র এক মাস আগে বিয়ে হয়েছিল তিতাস নন্দী নামে বছর আঠাশের ওই যুবতীর। তবে গতকাল রাতে বহুতলের নিচ থেকে উদ্ধার হয় তিতাসের রক্তাক্ত মৃতদেহ। 

মাস খানেক আগে কৌস্তভ সরকার নামে একজনের সঙ্গে বিয়ে হয় তিতাসের। রেজিস্ট্রি ম্যারেজ হয়েছিল তাঁদের। তারপর থেকেই কৌস্তভের বাড়িতে থাকছিলেন তিতাস। তবে স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর থেকেই দুজনের মধ্যে অশান্তি শুরু হয়। বহুতলের এক তলায় থাকত ওই দম্পতি। ওই আবাসনের বাসিন্দাদের একাংশের অভিযোগ, শুক্রবার রাতে পাঁচ তলার ছাদ থেকে ঠেলে ফেলে দেওয়া হল মহিলাকে। 

আরও পড়ুন : রাজ্যেও 5G পরিষেবা, খরচ কেমন-১৫ অগাস্টই লঞ্চ করবে Jio ?

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। মহিমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। কৌস্তবকে আটক করেছে পুলিশ। 

তিতাসকে খুনের অভিযোগ করেছে তাঁর পরিবারের সদস্যরাও। তাঁদের অভিযোগ, তিতাসকে তাঁর শ্বশুরবাড়ির লোকেরা  ছাদ থেকে ফেলে দিয়েছে। 

যদিও পুলিশের তরফে জানানো হয়েছে, আরজিকর হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত হচ্ছে। তার রিপোর্ট সামনে আসার পরই বিষয়টা পরিষ্কার হবে। 

এদিকে তিতাসের মৃত্যু নিয়ে এলাকায় শোকের ছায়া। কীভাবে মারা গেলেন, আত্মহত্যা নাকি খুন? এই সব প্রশ্নের উত্তর খুঁজতে তদন্ত শুরু করেছেন তদন্তকারীরা।