scorecardresearch
 

Dumdum Photographer Murder: 'ফ্যামিলি' ছবি পোস্ট করার পরেই লিভ-ইন পার্টনারকে খুন করল যুবতী, হাড়-হিম কাণ্ড দমদমে

Dumdum Photographer Murder: শুক্রবার ওই মহিলার ফোন পেয়ে তক্ষুণি দমদম এলাকায় পুলিশের একটি দল ছুটে যায়। ওই মহিলার অ্যাপার্টমেন্টে পৌঁছে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।

Advertisement
লিভ-ইন পার্টনারকে খুন করে পুলিশকে ফোন করল যুবতী, কলকাতায় ভয়াবহ কাণ্ড লিভ-ইন পার্টনারকে খুন করে পুলিশকে ফোন করল যুবতী, কলকাতায় ভয়াবহ কাণ্ড

lady murders live in partner kolkata: কলকাতা থেকে একটি নৃশংসা ঘটনার খবর সামনে আসছে। এক মহিলা কলকাতায় তাঁর লিভ-ইন পার্টনারকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করেছে বলে জানায়। নিজেই পুলিশকে গিয়ে তার করা অপরাধ সম্পর্কে খবর দেয়। খুনের ঘটনাটি ঘটেছে (Dumdum Photographer Murder) বুধবার। শুক্রবার ঘটনাটি পুলিশ সর্বসমক্ষে আনে।

শুক্রবার ওই মহিলার ফোন পেয়ে তক্ষুণি দমদম এলাকায় পুলিশের একটি দল ছুটে যায়। ওই মহিলার অ্যাপার্টমেন্টে পৌঁছে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। যুবকের শরীরে ছুরির মতো ধারালো জিনিসে করা আঘাতের ক্ষত ছিল।যুবককে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে নিহত যুবকের নাম সার্থক দাস। খুনে অভিযুক্ত যুবতীর নাম সংহতি পাল। সার্থক পেশায় একজন ফটোগ্রাফার ছিলেন এবং সংহতি পালের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। সংহতি একজন পেশাদার মেকআপ আর্টিস্ট। তিনি এর আগে ডিভোর্সী ও তাঁর একটি ছেলেও রয়েছে। এই কাপলের বয়স প্রায় ৩০ বছর। সার্থকের সোস্যাল মিডিয়া স্ট্যাটাসে তাঁর এবং সংহতির একাধিক ফ্যামিলি ছবি রয়েছে। নিজের রিলেশনশিপ স্ট্যাটাসেও সিঙ্গল থেকে সম্প্রতি এনগেজড-এ বদলে দিয়েছিলেন সার্থক। বিগত বেশ কিছুদিনে ধরে নিজেদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটিয়ে ফেলেছিলেন। তবে তার পরিণতি এমন ভয়ঙ্কর হবে, তা আশপাশের কেউ ঘুণাক্ষরেও ভাবতে পারেননি। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

বুধবার সকালে, ওই যুবতী ধারালো ছুরি দিয়ে বেশ কয়েকবার আঘাত করে বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদে সংহতি নিজের করা অপরাধের কথা স্বীকার করেছে। তবে অপরাধ সংঘটনের তাৎক্ষণিক ট্রিগার এখনও স্পষ্ট নয়। খুনের অভিযোগে ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি আরও খতিয়ে দেখা প্রয়োজন বলে পুলিশ মনে করছে।


 

Advertisement