scorecardresearch
 

Shootout at Barakar : গণেশ চতুর্থীতেও গোলাগুলি! বরাকরে শুটআউটে খুন যুবক

Shootout at Barakar: মৃতের পরিবারের দাবি, এদিন বিকেলে বন্ধুরা বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে যায়। তারপরেই জানতে পারেন দুর্ঘটনা ঘটেছে তার।

Advertisement
বরাকরে গুলি করে এক যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ (প্রতীকী ছবি) বরাকরে গুলি করে এক যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • উৎসবেও অপরাধের অন্ত নেই
  • বরাকরে শুটআউট
  • গুলিবিদ্ধ হয়ে মৃত্যু যুবকের

Shootout at Barakar: উৎসবেও অপরাধের অন্ত নেই। কুলটির বরাকরে শুটআউট। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু যুবকের। শুক্রবার এই ঘটনা ঘিরে এলাকায় তুমুল উত্তেজনা ছড়ায়।

গুলিতে মৃত্যু
বরাকরে ধুন্ধুমার! গণেশ চতুর্থী (Ganesh Chaturthi)-র দিন শুটআউট। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল যুবকের। কুলটি বরাকরে গুলি চালানোর ঘটনা ঘটল শুক্রবার। ঘটনায় মৃত্যু হয়েছে শাহবাজ আলম নামে এক যুবকের। ২৬ বছরের ওই যুবকের বাড়ি বরাকরের ফাঁড়ি রোড এলাকায়।

পরিবারের বক্তব্য
মৃতের পরিবারের দাবি, এদিন বিকেলে বন্ধুরা বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে যায়। তারপরেই জানতে পারেন দুর্ঘটনা ঘটেছে তার। কিন্তু আসানসোল জেলা হাসপাতালে এসে জানতে পারেন সহবাজ গুলিবিদ্ধ হয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল তা পরিষ্কার নয়।

অনেক প্রশ্ন
গুলি চালানোর ঘটনা কোন জায়গায় ঘটেছে তাও জানা যায়নি। তবে  ওই যুবকের মাথায় গুলি লেগেছে বলে হাসপাতাল সূত্রে খবর।  বরাকর পেট্রোলপাম্প এলাকা থেকে গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় প্রথমে বরাকের বেসরকারি হাসপাতালে। সেখান পরিস্থিতির অবনতি হওয়া আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

মোবাইল মিস্ত্রি
পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শাহবাজ আলম পেশায় মোবাইল মিস্ত্রী ছিলেন। তবে গত কয়েকদিন ধরে তিনি কোনও কাজ করছিলেন না। পরিবারের দাবি, অসৎ সঙ্গে ওঠাবসা করছিল সে। কে বা কারা শাহবাজকে গুলি চালিয়ে হত্যা করল, তা খতিয়ে দেখছে পুলিশ। 

 

Advertisement