scorecardresearch
 

Maheshtala: প্লাস্টিকে মুড়ে ফেলে রাখা হয়েছিল বৃদ্ধার দেহ, ছেলে-বৌমার বিরুদ্ধে খুনের অভিযোগ

বৃদ্ধা মা-কে খুন করে দেহ প্লাস্টিকে মুড়ে রাখার অভিযোগ ছেলে-বৌমার বিরুদ্ধে। শুধু তাই নয়, মিথ্যা গল্প ফেঁদে অ বিভ্রান্ত করার চেষ্টা করেন বলেও অভিযোগ। ঘটনাটি ঘটনাটি মহেশতলা ১৯ নম্বর ওয়ার্ডের আকড়া জগন্নাথ নগর পশ্চিম পুকুরপাড় এলাকার।

Advertisement
মহেশতলায় বৃদ্ধাকে খুনের অভিযোগ ছেলে বৌমার বিরুদ্ধে। (বাঁদিকের ছবিটি প্রতীকী) মহেশতলায় বৃদ্ধাকে খুনের অভিযোগ ছেলে বৌমার বিরুদ্ধে। (বাঁদিকের ছবিটি প্রতীকী)

বৃদ্ধা মা-কে খুন করে দেহ প্লাস্টিকে মুড়ে রাখার অভিযোগ ছেলে-বৌমার বিরুদ্ধে। শুধু তাই নয়, মিথ্যা গল্প ফেঁদে অ বিভ্রান্ত করার চেষ্টা করেন বলেও অভিযোগ। ঘটনাটি ঘটনাটি মহেশতলা ১৯ নম্বর ওয়ার্ডের আকড়া জগন্নাথ নগর পশ্চিম পুকুরপাড় এলাকার। যদিও প্রাথমিকভাবে অভিযুক্তদের দাবি ছিল, 'মা মারা গিয়েছে, বাড়ির পিছনে আছে'।

তদন্তকারীদের অনুমান, সম্ভবত দেহ লোপাটের আগেই দুর্গন্ধ ছড়াতে শুরু করে। তাতে ভয় পেয়ে স্থানীয়দের ও পুলিশকে ধোঁকা দিতে নিজেরাই গল্প ফেঁদেছিল অভিযুক্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মহেশতলা থানার পুলিশ। এরপর বাড়ির পিছন থেকে মহিলার রক্তাক্ত, প্লাস্টিকে মোড়া দেহ উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা জানায় অনেক আগেই মৃত্যু হয়েছে ওই বৃদ্ধার। ছেলে বিজয় নাথ (৩২) ও বৌমা মালতি নাথকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

স্থানীয়দের অভিযোগ, প্রায়শই বৃদ্ধার সঙ্গে ছেলে-বৌমার অশান্তি চলত। বৃদ্ধার এক মেয়ে, অর্থাৎ অভিযুক্তের একটি বোন রয়েছেন। তাঁর সঙ্গেও অশান্তি হত। পরে তিনি বাড়ি ছেড়ে পড়াশোনা করতে দূরে চলে যান। 

প্রতিবেশীদের দাবি, এর আগে একাধিকবার অশান্তি চরমে উঠেছে। মায়ের গায়ে হাত তুলতেও ছাড়ত না ছেলে। সেই কারণে তাঁরাই গিয়ে পরিস্থিতি সামলেছেন ও সাবধান করেছেন। তাঁদের দাবি এবারেও অশান্তির সময় মা-কে ছেলে-বৌমা খুন করেছে।

আপাতত তদন্তে নেমেছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertisement