scorecardresearch
 

Malda Gourbanga University: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে ঢুকে ছাত্রীর গলায় কোপ, আত্মহত্যার চেষ্টা অভিযুক্তের

মালদার গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রীর গলায় ছুরির কোপ মারার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বিশ্ববিদ্যালয়ে ক্লাস চলাকালীন এই ঘটনা ঘটে। জানা যায় অভিযুক্ত যুবক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী। অঙ্ক বিভাগের সামনে পর পর কোপ চালাতে থাকে। ছাত্রীকে কোপ মারার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন যুবক।

Advertisement
গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রীর গলায় ছুরির কোপ গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রীর গলায় ছুরির কোপ

Malda Gourbanga University: মালদার গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রীর গলায় ছুরির কোপ মারার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বিশ্ববিদ্যালয়ে ক্লাস চলাকালীন এই ঘটনা ঘটে। জানা যায় অভিযুক্ত যুবক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী। অঙ্ক বিভাগের সামনে পর পর কোপ চালাতে থাকে। ছাত্রীকে কোপ মারার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন যুবক। দু’জনকেই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিজ্ঞান বিভাগের বিল্ডিংয়ে ক্লাস চলছিল, সে সময় এক যুবক কলেজে ঢুকে পড়ে। ক্লাস চলাকালীন এক ছাত্রীর ওপর চড়াও হয়। গলায় ছুরি দিয়ে আঘাত করে। বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে চাপ চাপ রক্ত পড়ে থাকতে দেখা যায়। আক্রান্ত ছাত্রী অসম থেকে এখানে পড়তে এসেছিলেন বলে জানা যায়। ছাত্রীর চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে যান কয়েকজন। তিনি বিজ্ঞান বিভাগের বিল্ডিংয়ের কাছেই ছিলেন। 

ঘটনাস্থলে ছাত্রীর চিৎকার শুনে ছুটে আসা এক ব্যক্তি বলেন, ‘‘চিৎকার শুনে এক সঙ্গে অনেকেই ছুটে যাই। দেখি ছেলেটি মেয়েটির উপর বসে কোপ দিচ্ছেন, নিজের গলাতেও কোপ দিচ্ছেন। আমরা বার বার ছাড়তে বলি, কিন্তু ছেলেটির হাতে ছুরি থাকায় এগোতে পারিনি।’’

আরও পড়ুন

বিশ্ববিদ্যালয় সূত্রে খবর, "রক্তপাত হয়েছে। হঠাৎ করে ঘটে যাওয়া দুর্ঘটনা, তাঁরা জীবন সংশয় থেকে আগে বেরিয়ে আসুক, তারপর এই নিয়ে আলোচনা হবে। জানা গেছে অভিযুক্ত ছুরি দিয়ে আঘাত করেছে।"

এদিন অভিযুক্তকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়। রক্তে ভেসে যায় তার শরীর।

Advertisement