scorecardresearch
 

চোপড়ায় যুবতীকে রাস্তায় ফেলে বেধড়ক মার, ভাইরাল ভিডিও; মামলা রুজু পুলিশের

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে যুবক যুবতীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। চোপড়ার(Chopra)র লক্ষ্মীপুর গ্রামের দীঘলগাওঁ এলাকায়। সম্প্রতি এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক যুবক যুবতীকে রাস্তায় ফেলে মারছেন ওই তৃণমূল নেতা।

Advertisement
চোপড়ায় যুবতীকে রাস্তায় ফেলে বেধড়ক মার, ভাইরাল ভিডি; মামলা রুজু পুলিশের চোপড়ায় যুবতীকে রাস্তায় ফেলে বেধড়ক মার, ভাইরাল ভিডি; মামলা রুজু পুলিশের

সালিশি সভার নামে বর্বর অত্যাচারের অভিযোগে উত্তাল উত্তর দিনাজপুরের চোপড়ায়! ঘটনার একটি ভিডিও খুব ভাইরাল হচ্ছে। এমনকী বিজেপির আইটি সেলের সর্বভারতীয় কনভেনার অমিত মালব্য সোস্যাল মিডিয়ায় ভিডিওটি আপলোড করে রাজ্য সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসন নিয়ে প্রশ্ন তুলেছেন।

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে যুবক যুবতীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। চোপড়ার(Chopra)র লক্ষ্মীপুর গ্রামের দীঘলগাওঁ এলাকায়। সম্প্রতি এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক যুবক যুবতীকে রাস্তায় ফেলে মারছেন ওই তৃণমূল নেতা। চারিদিক অনেক মানুষ ভিড় করে রয়েছে। কিন্তু কেউ আটকাচ্ছে না বা সাহায্যের জন্য এগিয়ে আসছে না। যদিও ভিডিওটি কতখানি সত্যি তা এখনও জানা যায়নি। পুলিশ খতিয়ে দেখছে।

চোপড়া থানার আইসি অমরেশ সিংহ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘ভিডিও যাচাই করে দেখা হচ্ছে। প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।’ এই  ঘটনা প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি কানহাইয়ালাল আগরওয়াল সংবাদমাধ্যমকে জানান, পুলিশ বিষয়টি দেখছে। অবিলম্বে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

জানা গিয়েছে, আক্রান্ত যুবতী বিবাহিতা। তিনি এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই খবর চাউর হতেই সালিশি সভার আয়োজন করেন ওই তৃণমূল নেতা। ওই নেতা এলাকায় ‘জেসিবি’ নামে পরিচিত। সেই সালিশি সভার মাঝেই রাস্তায় ফেলে লাঠি দিয়ে যুবক যুবতীকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এমনকী তাঁদের হাসপাতালেও নিয়ে যাওয়া হয়নি বলে জানা গিয়েছে। এদিকে জেসিবির ভয়ে এলাকার প্রত্যেকেই মুখে কুলুপ এঁটেছেন। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

এই ঘটনা নিয়ে সরব হয়েছেন বিজেপির আইটি সেলের জাতীয় কনভেনার অমিত মালব্য। তিনি এক্স হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে বিষয়টি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় পরিচালিত রাজ্য সরকারকে আক্রমণ করেছেন। আসুন দেখে নিই, কী লিখেছেন তিনি?

Advertisement
Chopra PS. Police

তাঁর লেখার সারমর্ম হল এই যে এটি পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জির শাসনের কুৎসিত চেহারা। তিনি লিখেছেন যে, ভিডিওর লোকটি, যে একজন মহিলাকে নির্দয়ভাবে মারধর করছে, তাজেমুম (এলাকায় জেসিবি নামে জনপ্রিয়)। তিনি তার 'ইনসাফ' সভার মাধ্যমে দ্রুত বিচার দেওয়ার জন্য বিখ্যাত এবং চোপড়া বিধায়ক হামিদুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী।

টিএমসি পরিচালিত পশ্চিমবঙ্গের শরিয়া আদালতের বাস্তবতা সম্পর্কে ভারতকে জেগে উঠতে হবে। প্রতিটি গ্রামে একটি সন্দেশখালি আছে এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহিলাদের জন্য অভিশাপ।

বাংলায় আইনশৃঙ্খলার কোনও আভাস নেই। মমতা বন্দ্যোপাধ্যায় কি এই দানবের বিরুদ্ধে কাজ করবেন নাকি শেখ শাহজাহানের পক্ষে দাঁড়িয়ে তাকে রক্ষা করবেন।

একই বিষয় নিয়ে সরব হয়েছেন সিপিএম নেতা তথা পলিটব্যুরো সদস্য় মহম্মদ সেলিম। তিনিও এক্স হ্যান্ডেলে পোস্ট করে ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন। শাসন ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনিও।

 

Advertisement