scorecardresearch
 

Man Arrested In Siliguri Fo Street Dog And Cattle Molestation: রাস্তার কুকুর থেকে গরু, 'পশু ধর্ষক' অভিযোগে শিলিগুড়িতে ধৃত ব্যক্তি

Man Arrested In Siliguri Fo Street Dog And Cattle Molestation: রাস্তার কুকুর থেকে গরু, 'পশু ধর্ষক' অভিযোগে শিলিগুড়িতে ধৃত ব্যক্তি। শনিবার রাতে কুকুরের ক্রমাগত চিৎকার শুনে কী ব্যপার দেখতে এসে চোখ কপালে উঠল প্রতিবেশীদের। কী দেখলেন তাঁরা?

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাস্তার কুকুর থেকে গরু
  • 'পশু ধর্ষক' ব্যক্তি গ্রেফতার
  • শিলিগুড়িতে চাঞ্চল্যকর অভিযোগ

Man Arrested In Siliguri Fo Street Dog And Cattle Molestation: রাস্তার কুকুরকে ধরে নিয়ে এসে ধর্ষণ! এমনই অভিযোগ জমা পড়ল থানায়। যে ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ, তারই প্রতিবেশীরা তার এমন বিকৃতরুচি দেখে শিউরে উঠে তার বিরুদ্ধে অভিযোগ জানায়। তারই ভিত্তিতে পুলিশ গ্রেফতার করেছে। শনিবার ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে। যা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়েছে। ওই ব্যক্তি এর আগেও গরু-ছাগলের সঙ্গেও এমন ঘটনা ঘটিয়েছে বলে পুলিশি জেরায় স্বীকার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম গোপাল দাস। শিলিগুড়ির ইস্টার্ন বাইপাস লাগোয়া ফকদইবাড়ি এলাকায় বাড়ি অভিযুক্তের। পেশায় তিনি কাঠের সোফা তৈরির কাজ করেন। এলাকায় তার বিরুদ্ধে খারাপ মানুষ বলে কোনও দুর্নাম নেই। তার বিরুদ্ধে এর আগে এমন কোনও অভিযোগও ওঠেনি। তবে শনিবার কুকুরকে ধর্ষণরে সময় তাকে দেখে ফেলে স্থানীয় কয়েকজন। তারপরই তারা অন্যদের ঘটনাটি জানায় এবং পুলিশকে খবর দেয়।

জানা গিয়েছে, শনিবার রাতে গোপাল দাসের বাড়িতে কেউ ছিলেন না। সেই সময়ে রাস্তার একটি কুকুরকে বাড়িতে নিয়ে আসে সে। এরপর অভিযুক্ত ব্যক্তি তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। কুকুরের চিৎকার শুনে প্রতিবেশী কয়েকজন কুকুরের চিৎকারের কারণ খুঁজতে গিয়ে দেখেন, পথ কুকুরের সঙ্গে জোর করে সঙ্গম করছেন অভিযুক্ত! যা দেখে চোখ কপালে ওঠে তাঁদের। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান তাঁরা। এদিকে জানাজানি হয়ে যাওয়ায় অভিযুক্তরা এলাকা ছেড়ে চম্পট দেন। কুকুরটিরৃকে বাঁচাতে এলাকাবাসী একটি স্বেচ্ছাসেবী সংস্থায় খবর দেন৷ তারা এসে পথ কুকুরটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এদিকে এলাকার মানুষ গোপাল দাসের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। তদন্তে নেমে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। তবে ধৃত গোপাল দাসকে জেরা করতে গিয়ে চোখ কপালে ওঠার জোগাড় হয় পুলিশের। সে স্বীকার করে, অবলা প্রাণীদের উপর অত্যচার এই প্রথম নয়। এর আগেও গোপাল নাকি ছাগল , ভেড়া, গরুর সঙ্গে এ কাজ করেছে! এরা আগেও পরিবারে এমন ঘটনায় গোলমাল ছড়ায়। যদিও কেন গোলমাল তা জানা যায়নি। এতদিনে বিষয়টি পরিষ্কার হল কেন বাড়িতে গোলমাল বাধে। 

Advertisement

 

Advertisement