scorecardresearch
 

MP Murder Case: স্ত্রী ও ৬ মাসের মেয়েকে কেটে টুকরো করল যুবক, তারপর সেই ঘরেই...

শুক্রবার বিকেলে এই ঘটনাটি ঘটেছে হিন্দোরিয়া থানা এলাকার পাটনা গ্রামে। হিন্দোরিয়া থানার ইনচার্জ অমিত গৌতম জানিয়েছেন যে মনোজ প্যাটেল তার স্ত্রী সোনম প্যাটেল (২৫) এবং তাদের ছয় মাসের মেয়েকে কুড়াল দিয়ে খুন করেছে।

Advertisement
স্ত্রী ও ৬ মাসের মেয়েকে কেটে টুকরো করল যুবক, তারপর সেই ঘরেই... স্ত্রী ও ৬ মাসের মেয়েকে কেটে টুকরো করল যুবক, তারপর সেই ঘরেই...

Man Hacks Wife And Infant Daughter: মধ্যপ্রদেশের দামোহে খুনের চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। স্ত্রী ও ৬ মাসের মেয়েকে খুন করে একই ঘরে আত্মহত্যা করেছে এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, আত্মহত্যার আগে ৩৫ বছর বয়সী এই ব্যক্তি তার স্ত্রী ও নবজাতক কন্যাকে কুড়াল দিয়ে কুপিয়ে তার জীবন শেষ করেন।

এক আধিকারিক জানিয়েছেন যে শুক্রবার বিকেলে এই ঘটনাটি ঘটেছে হিন্দোরিয়া থানা এলাকার পাটনা গ্রামে। হিন্দোরিয়া থানার ইনচার্জ অমিত গৌতম জানিয়েছেন যে মনোজ প্যাটেল তার স্ত্রী সোনম প্যাটেল (২৫) এবং তাদের ছয় মাসের মেয়েকে কুড়াল দিয়ে খুন করেছে। তিনি জানান, প্যাটেল পরে একই ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

অফিসার গৌতম বলেন, দম্পতির দুই মেয়ে, দুই ও চার বছর বয়সী, সে সময় বাইরে খেলছিল, তাদের পরিবারের সদস্যরা অন্য ঘরে ছিল। পুলিশ অফিসার বলেছেন যে প্যাটেল মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন এবং তার চিকিৎসা চলছে। 

হত্যা ও আত্মহত্যার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় এবং মামলার তদন্ত শুরু করে।


 

Advertisement