scorecardresearch
 

Up Gangrape Case: নাতির আশায় পূত্রবধূকে গণধর্ষণ করালেন শাশুড়ি, পুলিশের দ্বারস্থ যুবতী

কিছুতেই গর্ভবতী হচ্ছিলেন না পূত্রবধূ। ফলে নাতির দাবিতে অন্য পুরুষ দিয়ে ওই বধূকে ধর্ষণ করিয়ে দিলেন শাশুড়ি। তোলপাড গোটা দেশ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • পুলিশের দ্বারস্থ বধূ
  • নাতির আশায় পূত্রবধূকে গণধর্ষণ
  • অভিযুক্ত খোদ শাশুড়ি

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বান্দা (Banda) জেলায় এক মহিলা তার পুত্রবধুর (Daughter In Law) কাছে নাতি (Grandson) চাইছিলেন। কিন্তু কিছুতেই গর্ভবতী (Pregnant) হচ্ছিলেন না পূত্রবধূ। ফলে নাতির দাবিতে অন্য পুরুষ দিয়ে ওই বধূকে ধর্ষণ (Gang rape) করিয়ে দিলেন শাশুড়ি। অভিযোগ, ওই পুত্রবধূর সন্তান না হওয়ার কারণে শাশুড়ি তার ওপর ক্ষুব্ধ ছিলেন। তাকে নাতি দিতে না পারায় তার প্রতিশোধ নিতে দেওরদের তার ঘরে পাঠিয়ে দেন। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছন এবং এ বিষয়টি নিয়ে পুলিশ তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। মামলা শুরু হয়েছে।

নাতি চাই, দাবি ছিল শাশুড়ির

পুলিশের বক্তব্য অনুযায়ী বান্দার ওই যুবকের বিয়ের বেশ কিছু বছর পার হয়ে গেলেও তাদের কোনও সন্তান হয়নি। সন্তানের না হওয়ার কারণে ওই যুবকের মা, নাতির মুখ দেখার জন্য অধীর হয়ে পড়েছিল। কিন্তু সন্তান হতে পারে আশায় তার দুই দেওরকে ওই বধূর ঘরে ঢুকিয়ে দেন। সরাসরি এই ঘটনার অভিযোগ জানিয়েছেন খোদ ওই বধূই। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

আলাদা আলাদা দিনে দুই দেওরকে দিয়ে ধর্ষণ

ডিসিপি সিটি রাকেশ কুমার সিং জানিয়েছেন যে, শহর কোতোয়ালি ক্ষেত্রের একটি মহল্লার এই মহিলার অভিযোগ, তাঁর স্বামী দুর্বলতার কারণে সন্তান হচ্ছে না। এ নিয়ে বাড়িতে অশান্তি চলছিল অনেক দিন ধরেই। শাশুডি সন্তান চাইছিল যেন-তেন প্রকারে। এরপরই পরপর তাঁকে আলাদা আলাদা দিনে দুই দেওরকে দিয়ে ধর্ষণ করায় শাশুড়ি। এই ঘটনায় তদন্ত শুরু হয়। তখন জানা যায় যে মহিলা নাতির আকাঙ্ক্ষায় নিজের পুত্রবধূর সঙ্গে দুষ্কর্ম করান। তদন্ত শুরু হয়েছে। দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

 

Advertisement

Advertisement