scorecardresearch
 

Mother Threw 5 Years Child From 3rd Floor To Death: বেঙ্গালুরু: ৫ বছরের শিশুকে ৪ তলার ব্যালকনি থেকে ছুড়ে মারল মা

Mother Threw 5 Years Child From 3rd Floor To Death: ৫ বছরের শিশুকে চারতলার বারান্দা থেকে ছুড়ে ফেলল মা, ঘটনাস্থলেই মৃত্যু শিশুটির। ঘটনাটি বেঙ্গালুরুর। ওই শিশুটি মানসিকভাবে সুস্থ ছিল না বলে জানা গিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকেই অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে।

৫ বছরের মানসিক ভারসাম্যহীন ছেলেকে খুন করল মা ৫ বছরের মানসিক ভারসাম্যহীন ছেলেকে খুন করল মা
হাইলাইটস
  • ৫ বছরের শিশুকে চারতলার বারান্দা থেকে ছুঁড়ে ফেলল মা
  • ঘটনাস্থলেই মৃত্যু শিশুটির
  • পুলিশ অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে

Mother Threw 5 Years Child From 3rd Floor To Death: মায়ের চেয়ে সন্তানকে কেউ বেশি ভালবাসে না। এটা যেমন চরম সত্যি, তেমনই সন্তানদের সবচেয়ে বড় রক্ষক হিসাবেও মা-কেই বিবেচনা করা হয়। কারণ তিনি কেবল সন্তানের জন্ম দেন না, লালন-পালনও করেন। এই কারণেই শিশুরাও তাদের মায়ের সবচেয়ে কাছের। কিন্তু বেঙ্গালুরুতে, এক মা তার সন্তানের সঙ্গে যা করলেন তাতে আত্মা পর্যন্ত কেঁপে উঠবে আপনার।

আরও পড়ুনঃ Father Raped Class 8 Girl Delivered Baby In Tamilnadu: ১০ মাস ধরে ধর্ষণ করেছে বাবা, গর্ভবতী ক্লাস ৮-এর ছাত্রী

বেঙ্গালুরুতে মায়ের হাতে প্রাণ হারাতে হয়েছে পাঁচ বছরের নিষ্পাপ শিশুকে। আসলে, বেঙ্গালুরুতে, এক মহিলা তার ৫ বছরের শিশুকে অ্যাপার্টমেন্টের চতুর্থ তলা থেকে নীচে ফেলে দেন।

প্রতিবেদনে বলা হয়েছে, শিশুটি মানসিকভাবে বিপর্যস্ত ছিল যার কারণে তার মা হতাশায় ভুগছিলেন। এতে ক্লান্ত হয়ে তিনি এই ভয়ঙ্কর পদক্ষেপ নেন এবং ভালোবাসার শ্বাসরোধ করে শিশুটিকে বারান্দা থেকে ফেলে দেন। বারান্দা থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। খবর পেয়ে লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত শিশুর মাকে আটক করে।

আরও পড়ুনঃ Man Murdered 5 years Old Niece: আম খেতে চাওয়ায় ৫ বছরের ভাইঝির গলা কাটল কাকা, বস্তায় ভরল রক্তাক্ত দেহ

এই ঘটনার বিষয়ে একজন পুলিশ কর্মকর্তা বলেন, মা ইচ্ছাকৃতভাবে শিশুটিকে বারান্দা থেকে ফেলে দিয়েছে, আমরা মাকে গ্রেপ্তার করেছি এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করেছি। শিশুটি মানসিক ভারসাম্যহীন ছিল এবং এ বিষয়ে আরও তদন্ত চলছে।