scorecardresearch
 

Mumbai Rave Party on Cruise : গান্ধী জয়ন্তীর দিন মুম্বইয়ের ক্রুজে রেভ পার্টি! আটক বলিউড তারকার ছেলে

Mumbai Rave Party on Cruise: গান্ধী জয়ন্তীর দিন রেভ পার্টি! মুম্বইয়ের এক ক্রুজে চলছিল তা। খবর পেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ধরপাকড় চালায়। উদ্ধার হয়েছে প্রচুর মাদক।

Advertisement
মুম্বইয়ে এক ক্রুজে চলছিল রেভ পার্টি (প্রতীকী ছবি) মুম্বইয়ে এক ক্রুজে চলছিল রেভ পার্টি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • গান্ধী জয়ন্তীর দিন রেভ পার্টি
  • মুম্বইয়ে এক ক্রুজে চলছিল তা
  • খবর পেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ধরপাকড় চালায়

Mumbai Rave Party on Cruise: গান্ধী জয়ন্তীর দিন রেভ পার্টি! মুম্বইয়ে এক ক্রুজে চলছিল তা। খবর পেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ধরপাকড় চালায়। উদ্ধার হয়েছে প্রচুর মাদক। বলিউডের এক তারকা-পুত্র সেখানে ছিল। তাকে আটক করা হয়েছে।

কী কী উদ্বার হয়েছে
এনসিবি সূত্রে খবর, সেখান থেকে উদ্ধার হয়েছে কোকেন, হাশিস, এমডিএমএ। কোরডেলিয়া লাইনারের এক ক্জরু ছিল সেটি। আগে থেকেই সেখানে হাজির ছিলেন এনসিবির আধিকারিকরা।

আটক তারকার ছেলে
সূত্রে খবর, সেখান থেকে আটক করা হয়েছে ১০ জনকে। তাদের মধ্যে এক বলিউড তারকার ছেলেও রয়েছে। শনিবার সেই ধরপাকড় হয়। দিন কয়েক আগে ক্রুজটির উদ্বোধন করা হয়েছিল। আজ, রবিবার তাদের নিয়ে আসা হবে মুম্বইয়ে।

Mumbai_Rave_Party_on_Cruise_NCB_bursts_out_drugs_recovered_abk_three

যাত্রী সেজে হাজির
আগাম খবর ছিল, সেখানে এমন কিছু হতে পারে। তাই গোপন অভিযান চালায় এসিবি। নেতৃত্বে ছিলেন এনসিবির আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখড়ে। তাঁরা সেখানে যাত্রীর বেশে গিয়েছিলেন।

Mumbai_Rave_Party_on_Cruise_NCB_bursts_out_drugs_recovered_abk_five_Six

মুম্বই ছাড়তেই
ক্রুজে রেভ পার্টি শুরু হয় তা মুম্বই ছাড়তেই। যখন সেটা মাঝ দরিয়ায় ছিল, শুরু হয়ে যায় ড্রাগের নেশা। তৎপর হয়ে ওঠেন এসিবি-র আধিকারিকরা। মাদক নেওয়ার অপরাধে বেশ কয়েকজনকে আটক করা হয়। ধৃতরা খোলাখুলি অবৈধ মাদক নিচ্ছিল।

সাত ঘণ্টার তল্লাশি অভিযান চলে। তা শেষ হওয়ার পর ক্রুজ রওনা হবে মুম্বইয়ের দিকে। সেখানকার বেশ কয়েকটি ঘরে তল্লাশি চালানো হয়। আরও কয়েকটি বাকি রয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হতে পারে।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ তাদের গ্রেফতার করার জন্য আইনি পরামর্শ নিচ্ছে। 

Advertisement

কী হয়েছিল ক্রুজে?
সেখানে ২-৪ অক্টোবর রেভ পার্টি হওয়ার কথা ছিল। এটা একটা সাঙ্গীতিক যাত্রা ছিল। অনেক টিকিট বিক্রি করা হয়েছিল। আর বাকি পাশ আয়োজকরা বিতরণ করেছিল।

যাত্রীদের না নিয়ে যাওয়ার অভিযোগ
সেখানে প্রয়োজনের অতিরিক্তি যাত্রী নেওয়া হয়েছিল বলে খবর। আর তাই অনেককে ছাড়াই যাত্র শুরু হয়েছিল। বুক করেছিলেন কিন্তু জায়গা পাননি এমন এক যাত্রা জানান, তাঁকে ভেতরে ঢুতে দেওয়া হয়নি। সেখানে জায়গা নেই বলে জানানো হয়।

 

Advertisement