scorecardresearch
 

জগদ্দলে শিশুকন্যাকে যৌন নির্যাতন, ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়ার হুমকি

কোজাগরী লক্ষ্মীপুজোর দিন সকালে তৃতীয় শ্রেণির ওই ছাত্রীর বাবাকে খুঁজতে তাদের বাড়িতে যায় এক ব্যক্তি। কিন্তু সেই সময় ওই ছাত্রীর বাবা বাড়িতে ছিলেন না। তখন ওই ব্যক্তি শিশুটিকে জিজ্ঞাসা করে যে সে ওই জায়গা চেনে কিনা। শিশুটি সম্মতি জানালে তাকে নিয়ে তার বাবার খোঁজে বের হয় ওই ব্যক্তি। অভিযোগ এরপরেই এলাকার একটি জঙ্গলে নিয়ে গিয়ে তার ওপর যৌন নির্যাতন চালানো হয়। এমনকি এই ঘটনার কথা কাউকে বললে তাকে খুনের হুমকিও দেয় ওই ব্যক্তি। এরপর ওই শিশুটিকে বাড়ির কিছুটা দূরে ছেড়ে দিয়ে চলে যায় সে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ
  • এখনও অধরা অভিযুক্ত
  • তল্লাশি জারি পুলিশের

নাবালিকা ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার জগদ্দলে। ঘটনায় ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত পলাতক অভিযুক্ত। 

জানা গিয়েছে, কোজাগরী লক্ষ্মীপুজোর দিন সকালে তৃতীয় শ্রেণির ওই ছাত্রীর বাবাকে খুঁজতে তাদের বাড়িতে যায় এক ব্যক্তি। কিন্তু সেই সময় ওই ছাত্রীর বাবা বাড়িতে ছিলেন না। তখন ওই ব্যক্তি শিশুটিকে জিজ্ঞাসা করে যে সে ওই জায়গা চেনে কিনা। শিশুটি সম্মতি জানালে তাকে নিয়ে তার বাবার খোঁজে বের হয় ওই ব্যক্তি। অভিযোগ এরপরেই এলাকার একটি জঙ্গলে নিয়ে গিয়ে তার ওপর যৌন নির্যাতন চালানো হয়। এমনকি এই ঘটনার কথা কাউকে বললে তাকে খুনের হুমকিও দেয় ওই ব্যক্তি। এরপর ওই শিশুটিকে বাড়ির কিছুটা দূরে ছেড়ে দিয়ে চলে যায় সে। 

এদিকে কাঁদতে কাঁদতে বাড়ি ফেরে নির্যাতিতা শিশুটি। ফিরেই বমি করতে শুরু করে সে। তার গায়ে ঘাস-পাতা লেগে থাকতে দেখে সন্দেহ হয় পরিবারের লোকেদের। জিজ্ঞাসা করতেই গোটা বিষয়টি জানায় ওই নাবালিকা। শিশুটি আরও জানায়, অভিযুক্ত তাকে ভয় দেখিয়েছে যে ঘটনার কথা কাউকে বললে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেবে।

এরপরেই পুলিশের দ্বারস্থ নয় নাবালিকার পরিবার। জগদ্দল থানায় দায়ের করা হয় অভিযোগ। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনার জেলে এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। 

আরও পড়ুননৃশংস! স্ত্রীকে খুন করে হাত-পা বেঁধে পুকুরে ফেলল স্বামী, চাঁচলে চাঞ্চল্য

 

Advertisement