scorecardresearch
 

Panihati TMC Leader Murdered : পানিহাটিতে জয়ী তৃণমূল প্রার্থীকে গুলি করে খুন, উত্তেজনা

রবিবার সন্ধ্যায় হরিসভায় একটি দলীয় মিটিং সেরে বাড়িতে ফেরেন অনুপম দত্ত। পরে ফের ওষুধের দোকানে যান তিনি। অভিযোগ, সেখান থেকে ফেরার পথেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।একটি বাইকে করে দুই দুষ্কৃতী পিছন থেকে গিয়ে তাঁর ওপরে গুলি চালায় বলে অভিযোগ। একটি গুলি লাগে মাথায়, অপরটি লাগে কাঁধে। তারপরেই এলাকা থেকে গা ঢাকা দেয় ওই দুষ্কৃতী।

Advertisement
অনুপম দত্ত (ফাইল ছবি) অনুপম দত্ত (ফাইল ছবি)
হাইলাইটস
  • তৃণমূলের জয়ী প্রার্থীকে খুন
  • সোনপুরের পানিহাটির ঘটনা
  • বিটি রোড অবরোধ দলীয় কর্মীদের

উত্তর ২৪ পরগনার পানিহাটি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী অনুপম দত্তকে গুলি করে হত্যা। রবিবার সন্ধায় আগরপাড়া নর্থ স্টেশন রোড সংলগ্ন শিশু উদ্যান পার্কের সামনে দিয়ে বাইকে করে যাওয়ার সময় আক্রমণ চালান হয় তাঁর ওপরে। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় হরিসভায় একটি দলীয় মিটিং সেরে বাড়িতে ফেরেন অনুপম দত্ত। পরে ফের ওষুধের দোকানে যান তিনি। অভিযোগ, সেখান থেকে ফেরার পথেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।একটি বাইকে করে দুই দুষ্কৃতী পিছন থেকে গিয়ে তাঁর ওপরে গুলি চালায় বলে অভিযোগ। একটি গুলি লাগে মাথায়, অপরটি লাগে কাঁধে। তারপরেই এলাকা থেকে গা ঢাকা দেয় ওই দুষ্কৃতী।

গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয় জয়ী তৃণমূল প্রার্থী অনুপম দত্তকে। তারপর সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় বেলঘড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অনুপমের মৃত্যুতে গোটা এলাকা জুড়ে ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

এদিকে এই ঘটনার প্রতিবাদে, আগরপারায় স্থানীয় বিটি রোড অবরোধ করেন উত্তেজিত তৃণমূল কর্মীরা। ঘটনার পরেই এলাকায় যান ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মাসহ পুলিশের শীর্ষ কর্তারা। ওই এলাকায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের শনাক্ত করার চেষ্টা করা করছে পুলিশ।

অন্যদিকে এদিন বিকেলে দুষ্কৃতীদের গুলিতে জখম হন পুরুলিয়ার ঝালদা পুরসভার এক কংগ্রেস কাউন্সিলরও। জানা গিয়েছে, এদিন বিকেলে হাঁটতে বেড়িয়েছিলেন তাপন কান্দু নামে ওই কাউন্সিলর। অভিযোগ, সেই সময় ৩ দুষ্কৃতী মোটরবাইকে চেপে গিয়ে তাঁকে গুলি করে পালায়। গুরুতর আহত অবস্থায় প্রথমে ওই কাউন্সিলরকে নিয়ে যাওয়া হয় ঝালদা মহকুমা হাসপাতালে। পরে তাঁকে ঝাড়খন্ডের রাঁচিতে স্থানান্তরিত করা হয়। যদিও শেষরক্ষায় হয়নি। মৃত্যু হয় ওই কাউন্সিলরের।

Advertisement

আরও পড়ুনNeem Tree : বাড়িতে নিম গাছ লাগান, পাবেন প্রচুর সুবিধা

 

Advertisement