scorecardresearch
 

অক্সিজেন সিলিন্ডার জালিয়াতি! দিল্লি পুলিশের জালে কলকাতার ৩

তদন্তে নেমে দিল্লি পুলিশ বেশ কিছু ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিস পায়। যে অ্যাকাউন্ট গুলির মালিকরা কলকাতার। সেই সন্দেহভাজন ব্যাঙ্ক অ্যাকাউন্টের সূত্র ধরেই পুলিশ তদন্ত শুরু করে। এরপর তিনজন অভিযুক্তকে খুঁজে পায় পুলিশ। এরপরই অভিযুক্তদের গ্রেফতার করতে দিল্লি থেকে কলকাতায় আসে তদন্তকারী দল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • অক্সিজেনের সিলিন্ডার নিয়ে দুর্নীতিতে পুলিশের জালে ৩
  • তদন্তে নেমে দিল্লি পুলিশ বেশ কিছু ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিস পায়
  • দিল্লি পুলিশের জালে কলকাতার ৩

অক্সিজেনের সিলিন্ডার নিয়ে দুর্নীতিতে পুলিশের জালে ৩। করোনার দ্বিতীয় ঢেউ এর সময় রাজধানী দিল্লিতে দেখা দিয়েছিল অক্সিজেনের ভয়াবহ সঙ্কট। প্রাণবায়ু নিয়ে রীতিমতো হাহাকার পড়ে গেছিল দিল্লিতে। দেশ বিদেশের সাহায্যে দিল্লির মানুষকে অক্সিজেন পৌঁছনো যায়। অক্সিজেনের অভাবে প্রাণ গেছে কয়েক হাজার মানুষের। ঠিক সেসময়ই অক্সিজেন সিলিন্ডার দেওয়ার নাম করে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা অনলাইনে হাতিয়ে নেওয়ার অভিযোগ দায়ের করা হয় দিল্লি পুলিশে। 

তদন্তে নেমে দিল্লি পুলিশ বেশ কিছু ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিস পায়। যে অ্যাকাউন্ট গুলির মালিকরা কলকাতার। সেই সন্দেহভাজন ব্যাঙ্ক অ্যাকাউন্টের সূত্র ধরেই পুলিশ তদন্ত শুরু করে। এরপর তিনজন অভিযুক্তকে খুঁজে পায় পুলিশ। এরপরই অভিযুক্তদের গ্রেফতার করতে দিল্লি থেকে কলকাতায় আসে তদন্তকারী দল। অভিযুক্তদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হতেই স্থানীয় কলকাতা পুলিশকে সঙ্গে নিয়ে অভিযান চালায় দিল্লি পুলিশ। 

শুক্রবার তল্লাশির পর তিন অভিযুক্তকে বেহালা, সরশুনা, হরিদেবপুর অঞ্চল থেকে গ্রেফতার করে দিল্লি পুলিশের দলটি। এদিন দুপুরে ধৃতদের ট্রানজিট রিমান্ড চেয়ে আলিপুর আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম সৌমেন মণ্ডল, শানু নন্দী এবং উৎপল ঘোষাল। ধৃত তিনজনকেই আলিপুর আদালত ট্রানজিট রিমান্ড মঞ্জুর করে। আজ রাতে ধৃতদের নিয়ে রাজধানীর উদ্দেশে রওনা দিচ্ছে দিল্লি পুলিশের ওই বিশেষ দলটি। অভিযুক্তদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে এই তদন্ত এগিয়ে নিয়ে যাবে দিল্লি পুলিশ।

Advertisement