scorecardresearch
 
 

কলকাতায় মধুচক্রের পর্দা ফাঁস, হাতেনাতে ধৃত বাংলা সিরিয়ালের নামকরা অভিনেতা

খাস কলকাতায় বড়সড় মধুচক্রের পর্দা ফাঁস করল পুলিশ। গ্রেফতার করা হয়েছে ১৬ জনকে। ধৃতদের মধ্যে রয়েছেন বাংলার সিরিয়ালের একজন অভিনেতাও।

মধুচক্রের পর্দা ফাঁস। প্রতীকী ছবি- ইন্ডিয়া টুডে মধুচক্রের পর্দা ফাঁস। প্রতীকী ছবি- ইন্ডিয়া টুডে
হাইলাইটস
  • মধুচক্রের পর্দা ফাঁস, ধৃত ১৬
  • ধৃতদের মধ্যে টলি অভিনেতাও
  • দুটি স্পা সেন্টার থেকে হানা দেয় পুলিশ

খাস কলকাতায় বড়সড় মধুচক্রের পর্দা ফাঁস করল পুলিশ। গ্রেফতার করা হয়েছে ১৬ জনকে। ধৃতদের মধ্যে রয়েছেন বাংলার সিরিয়ালের একজন অভিনেতাও।

শনিবার রাতে রাসবিহারী অ্যাভিনিউ সংলগ্ন একটি স্পা সেন্টারে হানা দেয় কলকাতা পুলিশের এসটিএফ ও গোয়েন্দা বিভাগ। স্পায়ের আড়ালে সেখানে মধুচক্রের কারবার চলছিল বলে অভিযোগ। যৌথ অভিযানে মেলে সাফল্য। স্পা সেন্টার থেকে গ্রেফতার করা হয় মোট ১১ জনকে। ওই ১১ জনের মধ্যে বাংলা টেলি জগতের এক নামকরা অভিনেতাও রয়েছেন বলে খবর। তিনি নাকি ক্রেতা হিসাবে ওই মধুচক্রের আসরে গিয়েছিলেন। বেশ কয়েকজন তরুণীকেও ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ।

এর কিছুক্ষণ পরেই তারাতলায় রফি আহমেদ কিদোয়াই রোডে আরও একটি স্পা সেন্টারে হানা দেয় পুলিশ। সেখান থেকে হাতেনাতে মোট ৫ জনকে গ্রেফতার করা হয়। 

ধৃত টলি অভিনেতা

পুজোর আগেই খাস কলকাতায় এমন স্পা সেন্টারের খবর সামনে আসায় কপালে ভাঁজ ফেলেছে লালবাজারের কর্তাদের। করোনা আবহে এইসব স্পা সেন্টারগুলির রমরমা বেড়েছে বলে করছেন তদন্তকারীরা। বিশেষ করে এর নেপথ্যে কারা রয়েছে তা জানার চেষ্টা চলছে। কতদিন ধরে এই স্পা সেন্টারগুলি কারবার করছিল, তা এখনও জানা যায়নি। অন্যদিকে, টলিউডের অভিনেতা গ্রেফতার হওয়ার খবরে শোরগোল পড়ে গিয়েছে। টলিউডের অন্য কেউ এর সঙ্গে যুক্ত রয়েছে কিনা, তাও জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা। 

২০১৯ সালে ডিসেম্বর মাসে কলকাতায় বড়সড় মধুচক্রের কারবারের পর্দা ফাঁস করেছিল পুলিশ। প্রায় ৪টি জায়গায় হানা দিয়ে প্রায় ৬৫ জনকে গ্রেফতার করা হয়েছিল। স্পা ও কল সেন্টারের আড়ালে মধুচক্রের কারবার চলত বলে অভিযোগ। সেই ঘটনার পরে শহরজুড়ে স্পায়ের আড়ালে মধুচক্রের কারবার কিছুটা কমছিল। কিন্তু করোনা আবহে জেলাজুড়ে বিভিন্ন জায়গায় মধুচক্রের একাধিক কারবার প্রকাশ্যে আসে। এবার পুজোর মাত্র সপ্তাহ খানেক আগেই খাস কলকাতায় মধুচক্রের বড়সড় কারবার সামনে এল। যেখানে জড়িত বাংলার টেলি জগতের তারকাও।