scorecardresearch
 

Pataspur Crime: ভ্যালেন্টাইন ডে-তে স্ত্রী-কে খুনের পর কাটা মুন্ডু নিয়ে ঘুরে বেড়াল যুবক, পটাশপুরে চাঞ্চল্য

আজ সরস্বতী পুজো, বাঙালির প্রেম দিবস, সেইসঙ্গে ইংরেজির ভ্যালেন্টাইন্স ডে। আকাশে বাতাসে প্রেমের গন্ধ। আর এমন দিনেই ভয়ঙ্কর ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরের পটাশপুরে। ভোজালির কোপে ধড় থেকে স্ত্রীর মুণ্ডু আলাদা করে দিল স্বামী। সেই কাটা মুণ্ডু নিয়ে গ্রামের মধ্যে ছুটে বেড়াল অভিযুক্ত স্বামী।

Advertisement
প্রেমদিবসে হাড়হিম হত্যাকাণ্ড প্রেমদিবসে হাড়হিম হত্যাকাণ্ড

আজ সরস্বতী পুজো, বাঙালির প্রেম দিবস, সেইসঙ্গে ইংরেজির ভ্যালেন্টাইন্স ডে।  আকাশে বাতাসে প্রেমের গন্ধ। আর এমন দিনেই ভয়ঙ্কর ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরের পটাশপুরে। ভোজালির কোপে ধড় থেকে স্ত্রীর মুণ্ডু আলাদা করে দিল স্বামী। সেই কাটা মুণ্ডু নিয়ে গ্রামের মধ্যে  ছুটে বেড়াল অভিযুক্ত স্বামী।

পটাশপুরের চিস্তিপুর গ্রামের ঘটনার চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পরকীয়া সন্দেহে স্ত্রীকে খুন করেছে ওই ব্যক্তি। স্থানীয় সূত্রে খবর, পটাশপুর থানার চিস্তিপুর গ্রামের বাসিন্দা গৌতম গুছাইত নামে ওই ব্যক্তি কাটারি দিয়ে স্ত্রীর গলায় কোপ দেন। স্ত্রী তখন রান্না করছিলেন। সেই সময়ই স্বামী  স্ত্রীর গলায় কোপ দেন তিনি। ধড় থেকে দেহ আলাদা হয়ে যায়।  তার পর কাটা মুন্ডু নিয়ে রাস্তার পাশে একটি বেঞ্চে গিয়ে বসে থাকেন তিনি। রক্তমাখা অস্ত্র হাতে নিয়ে ঠায় বসে থাকেন তিনি। খবর যায় পটাশপুর থানায়। এর পর পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। পাশাপাশি, স্ত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তের সঙ্গে তাঁর বাবা-মাকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য চলছিল। কার্যত বিবাদ চলছিল বলা যায়। অনেকের ধারণা তৃতীয় ব্যক্তি ঘটিত কারণেই নাকি এই সমস্যার সূত্রপাত। স্ত্রী পরকীয়া করছে এমনটাই আঁচ করেছিলেন স্বামী। আর তার জেরেই ভয়ঙ্কর কাণ্ড। স্থানীয়রা জানাচ্ছেন, অভিযুক্ত গৌতম গুছাইতের মানসিক সমস্যা রয়েছে। এক বার আলিপুর চিড়িয়াখানায় বাঘের খাঁচাতেও ঢুকে পড়েছিলেন তিনি। 

আরও পড়ুন

Advertisement